Hoop VideoHoop Viral

নিরাহুয়াকে ছেড়ে পবন সিংয়ের সঙ্গে রোম্যান্স করলেন আম্রপালি, ভিডিও ভাইরাল

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন পবন। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন এই গায়ক। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে ভোজপুরী চটুল গানের নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর গ্রীষ্মের শুরুতেই অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান, যার ভিডিওতে উষ্ণতা ঢেলে দিয়েছেন লাস্যময়ী অভিনেত্রী আম্রপালি দুবে। ইউটিউবে এখন ‘রাতে দিয়া বুতাকে’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। গানের ভিডিওতে লাল লেহেঙ্গা চোলিতে একটি স্টেজের উপর দুধসাদা ব্যাকগ্রাউন্ডের সামনে নাচতে দেখা গেছে নায়িকাকে। তারপরেই নায়কের এন্ট্রি হয় সেখানে। আর সেই স্টেজের উপর নায়িকার সঙ্গে রাতের গোপন রোমান্সে মত্ত হতে দেখা যায় তাকে। এই ভিডিওর পরতে পরতে রয়েছে নায়িকার প্রতি নায়কের আদর ও তার প্রভাবে নায়িকার লজ্জিত চেহারার নীচে উত্তাল যৌবনের খেলা।

এই ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবে ট্রেন্ডিং মিউজিক ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। ‘সত্যা’ নামক জনপ্রিয় ভোজপুরি ছবির গান এটি। গানের কথা দিয়েছিলেন সুমিত সিং চন্দ্রবংশী। সুর দিয়েছিলেন ছোটে বাবা। গানটি গেয়েছিলেন স্বয়ং অভিনেতা পবন সিং ও ইন্দু সোনালী। ভিডিওটি ‘ওয়েভ মিউজিক’ নামের এক জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়। ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখেছেন এই ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা