whatsapp channel

নেটদুনিয়ায় ঝড় তুলেছে সাহসী দৃশ্যের এই পাঁচটি সিরিজ, ভুল করেও বাচ্চাদের সামনে দেখবেন না

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দী হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দী হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

১)বেশ কিছুদিন আগে উল্লুর প্লাটফর্মে একটি ভিডিও রিলিজ হয়েছে ওয়েব সিরিজটির নাম ‘কামার কি নাপ’ সপ্তাহ আগে ভিডিওটি রিলিজ হচ্ছে। ইতিমধ্যেই হাজার হাজার মানুষ দেখে ফেলেছেন। প্রথমেই দেখা যাচ্ছে, এক গৃহবধূ বাড়িতে বসে সেলাইয়ের কাজ করছেন, তা শাশুড়ি মা তাকে একটার পর একটা জিনিসের অর্ডার দিয়ে যাচ্ছেন কিন্তু সে কিছুতেই ঠিকঠাক করে সেলাই করতে পারছেন না। শাশুড়ি মা প্রতিনিয়ত তাকে পাশের পাড়ার এক যুবতী যে খুব সুন্দর সেলাই করে, তার সঙ্গে তুলনা করতে থাকেন এবং খোঁচা দিয়ে কথা বলতে থাকেন, এই সমস্ত কিছু শুনে, তারপর তাকে বলে যে সে ওই মেয়েটিকে আনবে তাকে সেলাই শেখানোর জন্য। তারপর দুজনের একটা সম্পর্ক হয়। এই সম্পর্ক গৃহবধুর বর সবটাই দেখে ফেলে কিন্তু তারপরে কি হয়? তা দেখার জন্যই অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

২) গাঁও কি গার্মি পার্ট -২ যাতে সমীর, সেলিম খান, মাহি কৌর, অনুপম এবং শিবম তিওয়ারি প্রধান ভূমিকায় রয়েছেন, ১৯ মে মুক্তি পেয়েছে এটি। এখানে দেখা যাচ্ছে, মামীর সাথে সম্পর্ক হয় এক অল্প বয়সী যুবকের। যা দেখে সবাই অবাক হয়েছেন। মামাকে বিছানা থেকে ঊঠতে দেবেনা বলে যুবক সিঁড়িতে ইচ্ছা করে তেল ফেলে দেয়। যাতে মামা পড়ে যায়। মামার ১৫ দিন বেড রেস্ট হয়। এই সুযোগে মামীর সাথে তার অন্য রকম সম্পর্ক হয়। পুরোটা দেখতে আপনাকে পুরো সিরিজ দেখতে হবে। দেখে নিন এক ঝলক –

৩)‘কোকু’র একটি ওয়েবসিরিজ নাম ‘ছুপি নজর’। এই সিরিজের গল্প এক নারীর জীবনকে কেন্দ্র করে। সিরিজের শুরুতেই দেখা যাচ্ছে, এক মহিলা তার স্বামীর সঙ্গে বিছানায় সুন্দর জীবন উপভোগ করছে। কিন্তু বেডরুমেই লাগানো ছিল, একটা হিডেন ক্যামেরা সেই ক্যামেরার সমস্ত কিছু রেকর্ড হয়ে যায়। তবে প্রথমে তিনি প্রচন্ড ভয় পেয়ে গেলেও পরে তিনি এটিকে রোজগারের সহজ পথ হিসাবে বেছে নেন সিরিজের গল্প এভাবেই এগোতে থাকে। এই ‘ছুপি নজর’ সিরিজে সাহসী দৃশ্যের সমাহার রয়েছে পরতে পরতে। আর বোল্ড দৃশ্যে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী শ্রেয়সী ও রুকস খান্দাগালে। খোলামেলা দৃশ্যে ঘনিষ্ঠতাকে ফুটিয়ে তুলতে নিজেকে ফুটিয়েছেন তারা। এছাড়াও এই সিরিজে অভিনয় করে নজরে এসেছেন রবীন্দ্র যাদব, অক্ষয়, শিবম জোশি, ভারত মালহোত্রারা। তবে এত সুন্দর গল্প যদি আপনাকে পুরোটা দেখতে হয়, তাহলে অবশ্যই এই কোকু র সাবস্ক্রিপশন করে নিতে হবে

৪) ullu music এ ‘দিল কে আরমান‘ সম্প্রতি একটি ওয়েব সিরিজের ভিডিও রিলিজ হয়েছে। প্রথমেই দেখা যাচ্ছে এক নববিবাহিত বউ তার শ্বশুরবাড়িতে সুখে ঘর কন্যা করছে, কিন্তু বরের কাছে তার একেবারে সুখ নেই। বর বাবাজি বউয়ের দিকে ফিরেও তাকায় না। তবে বাড়িতে থাকা সেই বরের বোন কিন্তু বৌদির খুব ভালো বন্ধু হয়ে উঠেছে, এর মধ্যেই একদিন আগমন হয় তারা ছোট দেওরের। তার প্রথম থেকে চোখ ছিল সেই বৌদির ওপর। কিন্তু এর মধ্যে একদিনই তাদের অন্তরঙ্গের দৃশ্য ভিডিও রেকর্ড হয়ে যায় ভুলবশত, তারপর সেই ভিডিও রেকর্ড নিয়ে দেও তাকে ব্ল্যাকমেল করতে থাকে। কিন্তু এরপরে কি হয় তা দেখার জন্য অবশ্যই আপনাকে পুরো ভিডিওটি দেখতে হবে।

৫) হ্যালো মিনির বোল্ড দৃশ্য দেখে মনে হবে দৃশ্যগুলো আপনি কিছুতেই বাড়িতে সবার সামনে বসে দেখতে পারবেন না। এ দৃশ্যগুলো দেখার জন্য আপনাকে প্রাইভেসি মেন্টেন করতে হবে। সম্প্রতি এম এক্স প্লেয়ারে একটি অসাধারণ সুন্দর সুন্দর সিরিজ রিলিজ করা হয়েছে, যার মধ্যে দেখা যাচ্ছে, হ্যালো মিনি পার্ট ২। এটি দেখতে গেলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে, কারণ রহস্য আর রোমাঞ্চর পাশাপাশি এখানে ব্যবহার করা হয়েছে অতিরিক্ত বোল্ড দৃশ্য। সম্প্রতি বিভিন্ন প্ল্যাটফর্মে এই ধরনের সিনেমাগুলি রিলিজ করা হয় আর প্রত্যেকটি ওয়েব সিরিজের একটি করে পার্ট বেরিয়ে যায়, যখনই প্রথম পার্টটির বেশ জনপ্রিয়তা থাকে, তখনই তার পরবর্তী অংশগুলো সুন্দর করে বার করে দেওয়া হয়। এই অংশগুলির অনেকটাই জনপ্রিয়তা থাকে। মানুষ যখন একটু বিনোদনের জন্য টেলিভিশনের চ্যানেলগুলি খোঁজেন, তখন কিন্তু কিছুতেই সেখানে এই ধরনের সিনেমা গুলি খুঁজে পাবেন না, যারা একটু বোল্ড পছন্দ করেন, তাদের কিন্তু অবশ্যই এর জন্য আপনার মুঠোফোনটিকে ব্যবহার করতে হবে সেখানেই বিভিন্ন প্লাটফর্মে সাজানো রয়েছে এই ধরনের সিনেমাগুলি। ছবি আর দেরি না করে আমাদের পাতায় চটপট দেখে ফেলুন ট্রেইলার :

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক