Hoop VideoHoop Viral

ভরপুর বেডসিন দেখতে হলে দেখুন এই সাহসী দৃশ্যের পাঁচটি সিরিজ, বাচ্চাদের সামনে ভুলেও নয়

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

১) রিতি রিওয়াজের’ এই ওয়েব সিরিজ ভীষণ বোল্ড এবং ইরোটিক এ কথা বলতেই হবে। আপনি আপনার পরিবারের সাথে এই সিরিজটি দেখতে পারবেন না। তাই তো প্রাইভেসি খুঁজতেই হবে। একই সময়ে, এই সিরিজে একটি পর্ব রয়েছে ‘রিতি রিওয়াজ: পিঞ্জরা’ যা ব্যাপক জনপ্রিয় হয়েছে সবার কাছে। এই পর্বটিও খুব সাহসী এবং এর গল্পটি বেশ অন্যরকম। এখানে দুই মহিলার মধ্যে রিলেশন দেখা যাচ্ছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিষ্টি বসু এবং অনুপমা প্রকাশ। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

২) উল্লু তে ‘সাহাদ‘ রিলিজ হয়েছে। এখানে দেখা যাচ্ছে, এক নারী তার স্বামীর সঙ্গে কিছুতেই শারীরিকভাবে সুখী হতে পারছেন না। স্বামী ঠিক যতটা ভাবে তাকে শারীরিকভাবে সুখী করতে চাইছেন তিনি কিন্তু আসল সময় গিয়ে একেবারে হেরে যাচ্ছেন। কিন্তু তাদের এই পুরো বিষয়টা দরজার বাইরে বা দেওয়ালের বাইরে দেওয়াল ফুটো করে এক যুবক খেয়াল করতে থাকেন। দেখে দেখেই তিনি নিজের মধ্যেও সেই শারীরিক চাহিদা অনুভব করতে থাকেন। তারপরে সেই নারীর সঙ্গে তার একটা অবৈধ সম্পর্ক শুরু হয়। কিন্তু তারপরে কি হয় তা দেখার জন্য আপনাকে পুরো ওয়েব সিরিজ লক্ষ্য করতে হবে।

মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অসাধারণ অভিনেত্রীর প্রিয়া গান রে এই সিরিজের দুটি এপিসোড আপনারা দেখতে পাবেন এই সিরিজ একমাত্র দেখা যাবে উল্লু অ্যাপের মাধ্যমে তার জন্য আপনাকে সাবস্ক্রিপশন করতে হবে।

২০২২ সালের ১০ই ডিসেম্বর এই সিরিজটি রিলিজ করেছে। হিন্দি ছাড়াও ছয়টি আঞ্চলিক ভাষায় এই ওয়েব সিরিজ রিলিজ করেছে। নিজের স্মার্ট ফোনে ডাউনলোড করে নিন উল্লু অ্যাপ। তারপর নির্দিষ্ট টাকা দিয়ে সাবস্ক্রিপশন নিলে তবেই দেখতে পাবেন। ফ্রিতে একেবারে দেখতে পারবেন না তাই তো টাকা পয়সা নিয়ে চটপট রেডি হয়ে যান।

৩)সম্প্রতি নেটদুনিয়ায় নজর কাড়ছে প্রাইম শর্টস এ নামক ওয়েব প্ল্যাটফর্মের একটি সিরিজের ট্রেলার। ‘সন্তুষ্টি’ নামের এই সিরিজটি যে আবারো এই ওটিটি প্ল্যাটফর্মকে জনপ্রিয়তা এনে দেবে তা বলার অপেক্ষায় রাখে না। এই সিরিজে একটি যুবকের গল্প তুলে ধরা হয়েছে। এক যুবক, যে খুব শীঘ্রই বিয়ে করতে চলেছে, তার মনে শারীরিক চাহিদা এখনো অস্পষ্ট। এদিকে মনে মনে সে হবু স্ত্রীকে শারীরিকভাবে সন্তুষ্ট করতে পারছেনা। তাই সে অভিজ্ঞতার জন্য সোশ্যাল মিডিয়ায় এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে। সেখান থেকেই তার সঙ্গে শারীরিক সঙ্গমে লিপ্ত হয় সে। এভাবেই সিরিজের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে। কিন্তু তারপরে কি হবে তা দেখার জন্য অবশ্যই আপনাকে ট্রেলার দেখতে হবে।

৪) ২০২৩ সালে ১৪ ই জুলাই ‘গাছি’ নামের এক ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, শালিনী নামের এক মেয়ে গ্রামে বিয়ে হয়ে এসেছে। বিয়ের পরে তার পরিচয় হয় দিব্যা, রত্না, মায়ার সাথে। গ্রামে মেয়েদের উপর অত্যাচার করে এখানকার পুরুষ মানুষরা, তখন সব মেয়েরা মিলে তাদের বিরুদ্ধে প্রতিবাদ করে। ভোরবেলা গ্রামের মেয়েরা একটা পুকুরে কাপড় কাচে। আর সেখানেই তারা নিজেদের মধ্যে গল্প শুরু করেন, নিজেদের সমস্যার কথা নিজেদের সঙ্গে ভাগ বাটোয়ারা করে নেয়। এখানে অভিনয় করেছেন অঙ্কিতা ডেভ, রানী চ্যাটার্জি, প্রিয়া গামরে। তাদের মাখো মাখো রোমান্স দেখে কাবু নেটিজেনরা। দেখে নিন অসাধারণ ভিডিও –

৫) সম্প্রতি কোক্কু তে মানুষের মনের মধ্যে পৌঁছে গেছে। কোক্কু তে দেখা যাচ্ছে, ‘লেট নাইট প্রজেক্ট‘ বলে অসাধারণ একটি ভিডিও। যা দেখে অবাক সবাই। মালিকের বউ এর সাথে ঘনিষ্ঠ সম্পর্ক হল এক যুবকের। তবে যুবক অবশ্য প্রথমে জানতেন না যে, উনি মালিকের বউ। ঘনিষ্ঠ সিনে ভরপুর গোটা ওয়েব সিরিজ। দেরি না করে দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক