Hoop VideoHoop Viral

VIDEO: শর্ট নাইট ড্রেসে মোহিনী আম্রপালি, উত্তেজিত হয়ে কী কাণ্ড করে বসলেন নিরাহুয়া!

হিন্দির পাশাপাশি ভোজপুরি ভাষার (Bhojpuri Industry) সিনেমা গানের জনপ্রিয়তাও ছিল বহু বছর ধরে। কিন্তু করোনার পর থেকে এই ইন্ডাস্ট্রির খ্যাতি বাড়ে লক্ষণীয় ভাবে। ভোজপুরি গানের সঙ্গে সঙ্গে এবার সিনেমার গানের ভিডিওগুলিও উঠে আসছে চর্চায়। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়বে ভোজপুরি গানে দেদারে নাচের ভিডিও। আবার অন্যদিকে ইউটিউবে ভোজপুরি মিউজিক ভিডিও গুলির চাহিদা আকাশছোঁয়া। এক একটি ভিডিও শেয়ার হতে না হতেই ভাইরাল। এ সবের কারণে ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরাও জনপ্রিয়তায় বলিউডি নায়ক নায়িকাদের সমকক্ষ হয়ে উঠছেন ধীরে ধীরে। আর এই তালিকায় প্রথম দিকেই থাকবে নিরাহুয়া (Nirahua) এবং আম্রপালি দুবের (Aamrapali Dubey) নাম।

নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালির রসায়ন সুপারহিট। এই জুটি একসঙ্গে কোনো সিনেমা বা মিউজিক ভিডিওতে থাকলে চোখ বুজে বলে দেওয়া যায় যে সেটা হিট হবেই। তাঁদের জনপ্রিয়তা এমনি মাইলস্টোন ছুঁয়েছে যে প্রিয় জুটির হাঁড়ির খবর নেওয়ার জন্যও উদগ্রীব হয়ে থাকেন অনুরাগীরা। বাস্তবে দীনেশ লাল যাদব বিবাহিত। স্ত্রী, সন্তান নিয়ে ভরা সংসার তাঁর। কিন্তু আম্রপালির সঙ্গে তাঁর অনস্ক্রিন রসায়ন নিয়ে দর্শক মহলে অন্য গুঞ্জন রয়েছে। জুটির অনেক অনুরাগীই বাস্তবেও তাঁদের একসঙ্গে দেখার বাসনা রাখেন।

ভোজপুরি সিনেমা জগতে নিরাহুয়া আম্রপালির আলাদাই জনপ্রিয়তা রয়েছে। বহু বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তাঁরা। দুই নায়ক নায়িকার পুরনো থেকে নতুন মিউজিক ভিডিও-ও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে চোখ রাখলেই তাঁদের একগুচ্ছ ভিডিও পাওয়া যাবে। সম্প্রতি এমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে নিরাহুয়া আম্রপালির যা দেখে মজে গিয়েছেন নেটিজেনরা।

গানের নাম ‘নিশা মে চাঁদল বা’। ‘নিরাহুয়া হিন্দুস্তানি ২’ ছবির এই গানে কালো শর্ট নাইট ড্রেস পরে ধরা দিয়েছেন আম্রপালি দুবে। ফাঁকা বাড়িতে নায়িকাকে এমন অবতারে দেখে চোখ ধাঁধিয়ে গিয়েছে নিরাহুয়ার। রোম্যান্টিক মুডে আসতে দেরি করেননি তিনিও। দর্শকরাও বেশ উপভোগ করেছেন যুগলের পারফরম্যান্স। ছয় বছর আগে ইউটিউবে আপলোড করা হয়েছিল ভিডিওটি। এর মধ্যেই ১২ লক্ষ ভিউ হয়ে গিয়েছে মিউজিক ভিডিওটিতে। । ‘নিরাহুয়া হিন্দুস্তানি ২’ ছবির এই গানে কালো শর্ট নাইট ড্রেস পরে ধরা দিয়েছেন আম্রপালি দুবে। ফাঁকা বাড়িতে নায়িকাকে এমন অবতারে দেখে চোখ ধাঁধিয়ে গিয়েছে নিরাহুয়ার। রোম্যান্টিক মুডে আসতে দেরি করেননি তিনিও। দর্শকরাও বেশ উপভোগ করেছেন যুগলের পারফরম্যান্স। ছয় বছর আগে ইউটিউবে আপলোড করা হয়েছিল ভিডিওটি। এর মধ্যেই ১২ লক্ষ ভিউ হয়ে গিয়েছে মিউজিক ভিডিওটিতে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই