Hoop StoryHoop Viral

Viral: ‘সামি সামি’ গানে উদ্দাম নেচে নেটদুনিয়ায় ঝড় তুললেন ৮০ বছরে ঠাকুমা, ভাইরাল ভিডিও

আবারও পুষ্পা হিট। “পুষ্পা রাজ .. ঝুঁকেগা নেহি” এমন মেজাজে সাড়া জাগিয়েছিলেন দক্ষিণের সুপার স্টার আল্লু অর্জুন (Allu Arjun)।২০২১ সালের ডিসেম্বর মাসে সারা ভারতে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ’ (Pushpa: The Rise). সিনেমার জনপ্রিয়তা এতটাই উচ্চস্তরে পৌঁছায় যে এই সিনেমার সংলাপ থেকে গান ও নাচের ভঙ্গিমা এখন লোকের মুখে মুখে। যে কেউ যখন তখন এই সিনেমার গানের সঙ্গে কোমর দোলাচ্ছেন। বিভিন্ন পার্টিতে, ক্লাবে এখন একটাই গান সামি সামি। আট থেকে আশি প্রায় সকলের মুখে মুখে ঘুরছে পুষ্পা’র বিভিন্ন গান।

এখনও পর্যন্ত মানুষ ‘পুষ্পা দ্য রাইজ’ এর জ্বর থেকে বেরোতে পারছেন না। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে তৈরি হচ্ছে বিভিন্ন রিল, ভিডিও। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ নাচ করছেন, আনন্দ নিচ্ছেন এই ছবির গান ও সংলাপের সঙ্গে।

সম্প্রতি, সামি সামি (Sami Sami Song) গানের সঙ্গে নাচতে দেখা গেলো এক ঠাকুমাকে। ওই বৃদ্ধা একটুও ব্রেক না নিয়ে একভাবে নেচে যান কোমর দুলিয়ে। যদিও সেই ঠাকুমা বা বৃদ্ধার শরীরে মেদের অবশিষ্ট পর্যন্ত নেই, আছে শুধু হাড়গোড় আর রক্ত মাংস। ওই বৃদ্ধা তার শাড়ি হাঁটুর উপর তুলে জমিয়ে নাচলেন সামি সামি (Sami Sami Song) গানের সঙ্গে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরেই ভাইরাল হয়। কেউ বলে উনি হয়তো দক্ষিণ ভারতের কোনো বৃদ্ধা। কেউ বলেন এই বয়সেও এতো শরীরের মনের জোর! কেউ কেউ অঢেল প্রশংসায় ভরিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by GiDDa CoMpAnY (@giedde)

সত্যি, কে বলে ঠাকুমা তোমার বয়স আশি? আশি হোক বা আট, এই গান এখন জনপ্রিয়। যেকোনো পার্টির জন্য এমন ধামকাদার গান হইচই ফেলে দিতে পারে। ঠিক যেমনটা এই ঠাকুমা এখন গানের ও নাচের দৌলতে হিট।

whatsapp logo