whatsapp channel

Bhojpuri Song: অক্ষরাকে ছুঁতে চাইলেন খেসারিলাল, দুই শরীরের ঘনিষ্ঠতায় তৈরি হলো উষ্ণতা

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম স্তম্ভ। খেসারিলাল সাধারণতঃ অন্য ভোজপুরি নায়কদের তুলনায় আলাদা। তিনি বডি বিল্ড আপ করতে পছন্দ করেন। খেসারিলালের স্ক্রিন প্রেজেন্সও যথেষ্ট নজরকাড়া। একসময়…

Avatar

Nilanjana Pande

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম স্তম্ভ। খেসারিলাল সাধারণতঃ অন্য ভোজপুরি নায়কদের তুলনায় আলাদা। তিনি বডি বিল্ড আপ করতে পছন্দ করেন। খেসারিলালের স্ক্রিন প্রেজেন্সও যথেষ্ট নজরকাড়া। একসময় ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেছিলেন তিনি। সেখানেও প্রতিযোগীদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় ছিলেন খেসারিলাল। তাঁর কেরিয়ারের গোড়ার দিকের ফিল্মগুলি এত বছর পেরিয়েও খেসারিলালের অনুরাগীদের প্রিয়। এর মধ্যে অন্যতম হল ‘হিরো নং ওয়ান’ নামে একটি ভোজপুরি ফিল্ম। 2016 সালে মুক্তিপ্রাপ্ত এই ফিল্মের গান ‘ছুয়ল চাহি তা নিকল জালু’ এখনও নেটিজেনদের কাছে যথেষ্ট জনপ্রিয়।

‘হিরো নং ওয়ান’-এ খেলার বিপরীতে অভিনয় করেছিলেন অক্ষরা সিং (Akshara Singh)। গানের পিকচারাইজেশনে রয়েছে বলিউডের নব্বইয়ের দশকের ছোঁয়া। একটি লনের মধ্যে রঙ-বেরঙের ঘাগরা পরিহিতা মহিলারা অক্ষরাকে ঘিরে নাচছেন। অক্ষরার পরনে রয়েছে হলুদ রঙের সালোয়ার-কামিজ। অদূরে রয়েছেন লাল হুডি ও নীল ডেনিম ট্রাউজার পরা খেসারিলাল। তিনি ধীরে ধীরে এগিয়ে আসেন নৃত্যরতা অক্ষরার দিকে। নায়িকার সৌন্দর্যের বর্ণনা করে খেসারিলাল তাঁকে ছুঁতে চান। গানের সুরে নিজের মনের কথা বুঝিয়ে দেন তিনি।

এই গানটি গেয়েছেন খেসারিলাল নিজে। গানের কথা লিখেছেন পেয়ারে লাল (Pyare lal)। সঙ্গীত পরিচালনা করেছেন ঘুংরু জী (Gungru Ji)। গানটির ভিডিওর কমেন্ট সেকশনে নেটিজেনদের একাংশ ভেসেছেন নস্টালজিয়ায়। সেই সময় সোশ্যাল মিডিয়ার রমরমা না থাকলেও গানটি যথেষ্ট ভাইরাল হয়েছিল বলে জানিয়েছেন খেসারিলালের অনুরাগীদের একাংশ।

ইতিমধ্যেই গানটির ভিউ অতিক্রম করেছে দুই লক্ষ। তবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যাপ্তি ঘটছে। ফলে এই ধরনের গানগুলির ভিউ খুব শীঘ্রই আরও বেশি হতে চলেছে।

whatsapp logo