whatsapp channel

Web Series: ট্রেলারেই চড়ল উষ্ণতার পারদ, কনকনে শীতের রাতে শরীর গরম করবে এই সিরিজ

দর্শকদের কাছে এখন পছন্দের মাধ্যম হল ওয়েব সিরিজ (Web Series) বা শর্ট ফিল্ম। মূলত এই মাধ্যমগুলিতে অ্যাডাল্ট কনটেন্ট বেশি পাওয়া যাওয়াতে এই দিকেই ঝুঁকছেন বেশিরভাগ দর্শকরা। অ্যাডাল্ট কনটেন্ট দেখার জন্য…

Nirajana Nag

Nirajana Nag

দর্শকদের কাছে এখন পছন্দের মাধ্যম হল ওয়েব সিরিজ (Web Series) বা শর্ট ফিল্ম। মূলত এই মাধ্যমগুলিতে অ্যাডাল্ট কনটেন্ট বেশি পাওয়া যাওয়াতে এই দিকেই ঝুঁকছেন বেশিরভাগ দর্শকরা। অ্যাডাল্ট কনটেন্ট দেখার জন্য এখন দর্শকদের অন্যতম পছন্দের মাধ্যম OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। ১৮+ ওয়েব সিরিজ (Web Series) যার অন্য নাম ‘এরোটিকা’ দেখার দর্শক এখন ক্রমেই বাড়ছে। সিনেমা সিরিয়াল আগের থেকে অনেকটা বেশি সাবালক হলেও ওয়েব সিরিজের ধারে কাছে এখনো আসতে পারবে না কোনো মাধ্যমই। একাধিক প্ল্যাটফর্মের মাঝে শুধুমাত্র বোল্ড ওয়েব সিরিজ দেখার জন্যই রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্ম। একটি নির্দিষ্ট অঙ্কের টাকা দিয়ে সাবস্ক্রিপশন কিনলেই দর্শকরা দেখতে পারবেন সব সিরিজ।

ওয়েব সিরিজে সেন্সর বসানোর জন্য মাঝে সুর চড়ানো হলেও এখন এত কড়াকড়ি হয়নি। তাই অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ বেড়েছে লক্ষণীয় ভাবে। একদিকে যেমন অজস্র নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে কিছু কিছু প্ল্যাটফর্ম। ঘনিষ্ঠ দৃশ্য, রগরগে শয্যাদৃশ্যে ভরা ১৮+ বয়সের দর্শকদের জন্য এই বিশেষ ওয়েব সিরিজ গুলির নাম ‘এরোটিক’ সিরিজ।

Web Series: ট্রেলারেই চড়ল উষ্ণতার পারদ, কনকনে শীতের রাতে শরীর গরম করবে এই সিরিজ

প্রথম সারির প্ল্যাটফর্মগুলি ছাড়াও আরো বেশ কিছু OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা। এমনি কিছু প্ল্যাটফর্ম হল Voovi, ULLU, KOOKU, প্রাইম শট, MX player। এই OTT প্ল্যাটফর্ম গুলি ইতিমধ্যেই ভালো নাম করেছে দর্শক মহলে। এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে কোনো ওয়েব সিরিজ আসা মানেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি প্রাইমশটস ইউটিউব চ্যানেলে একটি নতুন ওয়েব সিরিজের ট্রেলার লঞ্চ হয়েছে যার নাম ‘সিল ৫’। হাতে গরম ট্রেলারটিতে মাত্র কয়েক ঘন্টা তেই কয়েক শো ভিউ হয়ে গিয়েছে। ওয়েব সিরিজটি দেখার জন্য এই প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিতে হবে। তবেই দর্শকরা দেখতে পারবেন এই সিরিজ।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই