whatsapp channel

Short Film: কোটি কোটি মানুষ দেখে ফেলেছেন এই বাংলা শর্ট ফিল্ম, ভিউস বাড়ছে ঝড়ের গতিতে

যুগ যত আধুনিক হচ্ছে মানুষের হাতে সময়ও কমছে তত। বাড়ছে কাজের ব্যস্ততা। সারা দিনের কাজের ফাঁকে যে টুকু অবসর পাওয়া যায় কিংবা কাজের শেষে সময় কাটানোর জন্য পছন্দের বিনোদন খোঁজেন…

Nirajana Nag

Nirajana Nag

যুগ যত আধুনিক হচ্ছে মানুষের হাতে সময়ও কমছে তত। বাড়ছে কাজের ব্যস্ততা। সারা দিনের কাজের ফাঁকে যে টুকু অবসর পাওয়া যায় কিংবা কাজের শেষে সময় কাটানোর জন্য পছন্দের বিনোদন খোঁজেন প্রায় সকলেই। কেউ সিরিয়াল দেখার জন্য চোখ রাখেন টিভির পর্দায়, কেউ আবার মুখ ডোবান মুঠোফোনে। প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার চল আগের থেকে এখন অনেকটাই ফিকে। আসলে স্মার্টফোন বা ল্যাপটপেই যাবতীয় বিনোদনের জোগাড় হয়ে যাওয়াতে অনেকেই আর বারমুখো হতে চান না।

বর্তমানে ডিজিটাল মাধ্যমে পাওয়া যায় না হেন জিনিস নেই। নানান ধরণের ভিডিও তো হরদমই ভাইরাল হচ্ছে। এছাড়া সিনেমা থেকে শুরু করে সিরিয়াল, ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম (Short Film) সবই উপলব্ধ রয়েছে এখানে। তবে ইদানিং ডিজিটাল মাধ্যমে আরো এক ধরণের বিনোদনের বেশ চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। অ্যাডাল্ট কনটেন্টের প্রতি আকর্ষণ বাড়ছে মানুষের। আর এই গোপন চাহিদা পূরণ করতে ডিজিটাল মাধ্যমের উপরেই ভরসা করতে হচ্ছে তাদের।

Short Film: কোটি কোটি মানুষ দেখে ফেলেছেন এই বাংলা শর্ট ফিল্ম, ভিউস বাড়ছে ঝড়ের গতিতে

ওয়েব সিরিজে অ্যাডাল্ট গল্প নতুন নয়। ইদানিং এই ধরণের ওয়েব সিরিজ, ‘ইরোটিকা’ সিরিজ গুলি ব্যাপক জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটা বড় অংশের দর্শক এই ধরণের সিরিজ গুলি দেখতে বেশ পছন্দ করেন। তেমনি ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মও ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে। আর এখন শর্ট ফিল্মের মধ্যেও ঢুকে পড়েছে অ্যাডাল্ট কনটেন্ট। বিশেষ করে বাংলা শর্ট ফিল্ম বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়।

ইউটিউবে একটু খোঁজ করলেই এমন একগুচ্ছ শর্ট ফিল্ম এর সন্ধান পেয়ে যাবেন সহজেই। এই প্রতিবেদনে যে শর্ট ফিল্মটির কথা বলব সেটির নাম হল ‘প্রোফেসর’। শর্ট ফিল্মটিতে অভিনয় করেছেন সুমন, শুভাশিস, মৈত্রী এবং জয়িতা। পাঁচ বছর আগে CFX short film ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল এই শর্ট ফিল্মে। এখনো পর্যন্ত প্রায় দেড় কোটি ভিউ হয়ে গিয়েছে এই শর্ট ফিল্মে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই