Hoop VideoHoop Viral

শরীরের খেলা দেখিয়ে অসুস্থ স্বামীকে সারিয়ে তুললেন স্ত্রী, ভরপুর মজা পেতে দেখুন এই শর্টফিল্ম

চলতি বছরের উনত্রিশ অগস্ট ‘এসবিএফ প্রোডাকশন’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল বাংলা শর্ট ফিল্ম ‘আঁধারে আলো’। এই শর্ট ফিল্মটি পরিচালনা করেছেন বিনয় বিশ্বাস (Binay Biswas)। শর্ট ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেব (Dev), কিরণ মন্ডল (Kiran Mandal), মৌমিতা (Moumita), অর্ণব লাহিড়ী (Arnab Lahiri), আশিক বিল্লা (Ashik Billa)। এখনও অবধি শর্ট ফিল্মের ভিউ অতিক্রম করেছে মাত্র তিন হাজার।

শর্ট ফিল্মের শুরুতে দেখা যায়, একটি মেয়েকে ডেকে পাঠিয়েছে এক ব্যক্তি। সে মেয়েটিকে তার অসুস্থ ছেলের দায়িত্ব নিতে বলে। ওই ব্যক্তি পড়াশোনা জানে না। ফলে ওষুধের ইংরাজি নাম সে পড়তে পারে না। মেয়েটি বলে, সে সব সামলে নেবে। এই সময় আচমকাই তার সামনে আসে ওই ব্যক্তির মানসিক ভারসাম্যহীন ছেলে সঞ্জু। মেয়েটি ভয় পেয়ে যায়। সঞ্জুর বাবা চিৎকার করলে সে ভিতরে চলে যায়। মেয়েটিকে সে আশ্বস্ত করে। মেয়েটি বলে সে বাবা ও ছেলের খেয়াল রাখবে। তার ব্যবহারে ওই ভদ্রলোক মুগ্ধ হয়ে বলে, এইটুকু সময়ে সে সকলকে আপন করে নিয়েছে।

কিন্তু সঞ্জুর সেবা করতে গিয়ে একসময় মেয়েটি তার কাছেই ধর্ষিতা হয়। এর ফলে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এর ফলে মেয়েটি আত্মহত্যার চেষ্টা করে। কিন্তু সঞ্জুর বাবা তাকে বাঁচায়। সঞ্জুর বাবা তাকে নিজের ছেলের সাথে বিয়ের কথা বললে সে রাজি হয়। মেয়েটি সঞ্জুর বাবার কাঁধে মাথা রেখে কেঁদে ফেলে। এর মধ্যেই পাড়ার গুন্ডা রকি এসে সঞ্জুর বাবার কাছে টাকা চায়। সে বলে, টাকা দিতে না পারলে পুত্রবধূকে রকির হাতে তুলে দিতে। রকি সঞ্জুর বাবাকে বন্দি করে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করলে সঞ্জু এসে তাকে বাঁচায়। কিন্তু সে নিজে সেখান থেকে পালায়। রকি ও তার দলবল তাকে ধাওয়া করে।

কিন্তু সঞ্জুর মারের চোটে ধরাশায়ী হয়ে যায় তারা। একসময় সঞ্জুকে খুঁজতে খুঁজতে ঘটনাস্থলে আসে তার বাবা ও স্ত্রী। তারা বুঝতে পারে, সঞ্জু সুস্থ হয়ে গিয়েছে।

whatsapp logo