Hoop StoryHoop Viral

Viral: ধুলোর পাহাড়ে আপনমনে খেলতে ব্যস্ত ছোট্ট হাতি, অসাধারণ কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়

ছোট হাতির ছানা খেলতে ব্যস্ত। খেলা হিসাবে তার কপালে জুটেছে ধুলোর পাহাড়। কিন্তু এই প্রকৃতির কোলেই খেলাটাকে এসে বেশ মজা করে আনন্দ করে কাটাতে চাইছে। কারণ সে তো আর মানব শিশু নয়, তার কাছে প্রচুর খেলনা থাকবে, তাই প্রকৃতির অতি সাধারণ জিনিসকেও আপন করে নিয়েছে। সে খেলনা হিসাবে ধুলোর পাহাড়কে বেছে নিয়েছে।

ছোট হাতির ছানার এমন কান্ড কারখানা দেখে প্রত্যেকে বেশ অবাক হয়েছেন। হাতির প্রকৃতির কোলে নিজের মতন করে বাঁচতে শিখে গেছে। তাকে বাঁচতেই হবে। তাকে এই পৃথিবীতে লড়াই করে বাঁচতে হবে। কিন্তু এই লড়াইয়ের মাঝেও সে যেমন সাধারন জিনিসটার মজার বস্তুতে পরিণত করতে পারে এই ভেবে সবাই অবাক হচ্ছেন।

ভিডিওটিতে সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। মানুষ যখন একাকীত্বে ভোগে, মানুষ যখন বুঝতে পারে না। কেন তার মন খারাপ। ঠিক সেই সময় এই ধরনের ছোট ছোট ভিডিও গুলো মানুষের জীবনকে পাল্টে ফেলতে পারে। একটু হাসির জন্য এই ভিডিওগুলো আপনিও দেখতে পারেন। বর্তমানে পৃথিবী থেকে হাসি শব্দটাই উঠে যাচ্ছে। মানুষের চিন্তা এত বেশি মানুষকে আত্মমগ্ন করে রাখছে। মানুষ একটু হাসতে ভুলে যাচ্ছে, কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়া আপনার জন্য সাজিয়ে রেখেছে এমন সব মজাদার ভিডিও। যার জন্য বাড়ি ছোট থেকে শুরু করে বৃদ্ধ-বৃদ্ধা প্রত্যেকেই হাসতে পারছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo