whatsapp channel

পরনে অত্যন্ত সাধারণ পোশাক, এই বয়সেও কোমর দুলিয়ে তাক লাগালেন এই ঠাকুমা

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি মাধ্যম যার মাধ্যমে খুব সহজেই মানুষের প্রতিভা ছড়িয়ে পড়ে কয়েক মুহূর্তের মধ্যে। সেই প্রতিভা কখনো ভাল হয় কখনো আবার খুব হাস্যজনক হয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি মাধ্যম যার মাধ্যমে খুব সহজেই মানুষের প্রতিভা ছড়িয়ে পড়ে কয়েক মুহূর্তের মধ্যে। সেই প্রতিভা কখনো ভাল হয় কখনো আবার খুব হাস্যজনক হয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাঝে মাঝেই বৃদ্ধ-বৃদ্ধার গান, নাচ দেখা যায় এবং শুনতে পাওয়া যায়।

এইখানে এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক বৃদ্ধা ঠাকুমা রাস্তার মাঝখানে দাঁড়িয়ে পরনের সবুজ রংয়ের শাড়ি এবং হলুদ রংয়ের ব্লাউজ পড়ে ডিজে নাচছে। তার শরীরের ভঙ্গিমা দেখে রীতিমতো হেসে পেট ফেটে যাওয়ার জোগাড়।

তাইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। এই বয়সেও তার শরীর যে কত ফিট নাচ দেখে বোঝা যাচ্ছে। অসাধারণ নৃত্য শৈলী অনেকেরই দৃষ্টি আকর্ষণ করেছে।

ঠিক এইভাবে ঠাকুমা, দাদুদের ডান্স, গানের পাশাপাশি ছোট ছোট ছেলে, মেয়েদের নাচ, গান, আবৃত্তি খুব সহজেই ভাইরাল। প্রতিভাকে একমাত্র প্রতিষ্ঠা করার জায়গায় হল সোশ্যাল মিডিয়া। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হলো এক অন্যতম প্ল্যাটফর্ম নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য।

Avatar