whatsapp channel

গয়নার লোভে মালিকের সঙ্গে রোমান্সে মাতল কাজের মেয়ে, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

গয়নাকে সাধারণতঃ স্ত্রী ধন বলেই মনে করা হয়। বিয়ের সময় কন্যাকে সালঙ্কারা করা হয়, শুধুমাত্র সাজানোর জন্য নয়, তাঁর ভবিষ্যতের জন্যও বটে। কিন্তু গয়না আঁকড়ে থাকা কিছু নারী অথবা গয়নার…

Avatar

Nilanjana Pande

গয়নাকে সাধারণতঃ স্ত্রী ধন বলেই মনে করা হয়। বিয়ের সময় কন্যাকে সালঙ্কারা করা হয়, শুধুমাত্র সাজানোর জন্য নয়, তাঁর ভবিষ্যতের জন্যও বটে। কিন্তু গয়না আঁকড়ে থাকা কিছু নারী অথবা গয়নার জন্য অনেক দূর যেতে পারা নারীর দল কখনও সখনও সব হিসেব-নিকেশ পাল্টে দেন। উল্লু ওটিটিতে 2022 সালের 26 শে এপ্রিল স্ট্রিম হয়েছিল ‘ঝুমকে’ নামে একটি ওয়েব সিরিজ। প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ হলেও এই সিরিজকে বার্তাবাহী করতে চেয়েছেন নির্মাতারা। উল্লুর ইউটিউব চ্যানেলে ওই বছরের 21 শে এপ্রিল লঞ হয়েছিল ‘ঝুমকে’-র অফিশিয়াল ট্রেলার।

এখনও অবধি ট্রেলারের ভিউ অতিক্রম করেছে দেড় লক্ষের কিছু বেশি। প্রিয়া নামে এক মহিলার বাড়ির কাজের মেয়ে একদিন সূর্যের আলোয় প্রিয়ার কানের ঝুমকোর ছটা দেখে অবাক হয়ে যায়। সে প্রিয়ার ঝুমকোর প্রশংসা করলে প্রিয়ার স্বামী তাকে বলে, এটি হীরের ঝুমকো। এই কারণে এত ঝকমক করছে। এক রাতে সেই কাজের মেয়ে তার স্বামীকে বলে, তার এইরকম একটি ঝুমকোর খুব শখ। পরের দিন কাজ করতে গিয়ে মেয়েটি প্রিয়াকে জিজ্ঞাসা করে, ঝুমকোটির দাম কত! প্রিয়া বলে, ঝুমকোটির দাম তিন লক্ষ পনের হাজার।

কাজের মেয়েটি তার স্বামীকে গিয়ে ঝুমকোর দাম বললে সে চমকে যায়। মেয়েটি বলে, এটি হীরের ঝুমকো। এই কারণেই ঝুমকোটির এত দাম। একসময় তার হাতে আসে একই রকম দেখতে আরও একটি ঝুমকো। এরপর একদিন প্রিয়ার স্বামী মেয়েটির সামনে পোশাক না পরে এসে জিজ্ঞাসা করে, তার এইরকম একটি ঝুমকো চাই কিনা! মেয়েটিও ওই ধরনের ঝুমকো পরতে চায়। তখন প্রিয়ার স্বামী তাকে বলে, যৌনতার বিনিময়ে সে ঝুমকো দিতে রাজি।

এর মধ্যেই কাজের মেয়েটি তার স্বামীকে বলে, ওই ধরনের ঝুমকো এনে দিতে না পারলে যেন তার স্বামী তাকে স্পর্শ না করে। কাজের মেয়ের হীরের ঝুমকো পরার ইচ্ছা কি পূরণ হবে? উত্তর পেতে সাবস্ক্রাইব করতে হবে উল্লু অ্যাপ।

whatsapp logo