whatsapp channel

VIRAL: বন্ধ দরজার ওপারে কাজলকে রেহাই দেননি পবন সিং, জুটির কেমিস্ট্রি দেখে ঘুম উড়বে

বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

Advertisements

আর গ্রীষ্মের শুরুতেই অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান। সম্প্রতি ডিসেম্বরে ‘মেহরি কি সুখ নাহি দেব’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে কাজল রাঘবানিকেও। ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে পবন সিংয়ের এই ভোজপুরী গান। শুধু বিহার বা হরিয়ানা নয়, গোটা ভারতের দর্শকদের মন জয় করেছে এই গান। গানের থেকেও দর্শকদের মন জয় করেছে এই গানের ভিডিও।

Advertisements

ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেছে ছোট পোশাকে। হালকা লাল রংয়ের ফিনফিনে ডিপনেক রাতের পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী। পোশাকের ফাঁকে ফাঁকে দেখা গেছে তার উত্তাল যৌবনের জোয়ার ও শরীরের গোপন কিসবু স্থান। আবার কখনো কালো ফিনফিনে রাতেও পোশাকে ধরা দিয়েছেন তিনি। এদিকে ভিডিওর পরতে পরতে রয়েছে নায়কের সঙ্গে তার ঘনিষ্ঠতা। একাধিক দৃশ্যে তাদের দেখা গেছে বিছানায় শরীর ও মনের কাছাকাছি। পাশাপাশি বন্ধ দরজার পারে বাঁধভাঙা রোম্যান্স করতেও দেখা গেছে এই গানের ভিডিওতে। এছাড়াও গানের লিরিক্সের সঙ্গে মিলেমিশে গেছে সাহসী সব দৃশ্য।

Advertisements

গানটির ভিউ ইতিমধ্যে পার করেছে তিন কোটির গন্ডি। দর্শকরা এই ঘনিষ্ঠতা বেশ উপভোগ করেছেন। গানটি ‘ডিআরজে রেকর্ডস রিজিয়ন’ নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। গানটি গেয়েছেন পবন সিং এবং ইন্দু সোনালী। গানের শব্দচয়ন করেছেন সুমিত সিং চন্দ্রবংশী। এছাড়াও গানটির মিউজিক কম্পোজ করেছেন ছোটে বাবা। গানটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা