whatsapp channel

নদীতে জল খেতে গিয়েই ঘটল অঘটন, কুমিরের পেটে গেল বাচ্চা হাতির দল, মুহূর্তে ভাইরাল ভিডিও

জঙ্গল সাফারি বলতে আমরা এক রোমাঞ্চকর ট্রাভেল এর কথা মনে পড়ে। চিড়িয়াখানায় বন্ধ অবস্থায় আমরা অনেক পশুপাখি দেখে থাকি। কিন্তু জঙ্গলে বন্যপ্রাণী দেখার মজাই আলাদা। জঙ্গল সাফারি মধ্যে আলাদা একটি…

Avatar

HoopHaap Digital Media

জঙ্গল সাফারি বলতে আমরা এক রোমাঞ্চকর ট্রাভেল এর কথা মনে পড়ে। চিড়িয়াখানায় বন্ধ অবস্থায় আমরা অনেক পশুপাখি দেখে থাকি। কিন্তু জঙ্গলে বন্যপ্রাণী দেখার মজাই আলাদা। জঙ্গল সাফারি মধ্যে আলাদা একটি রহস্য রোমাঞ্চ লুকিয়ে আছে। এবং জঙ্গল সাফারিতে হয়ে থাকে নানা ধরনের অভিজ্ঞতা। জঙ্গলে মনের আনন্দে নিজের রাজত্বে ঘুরে বেড়াচ্ছে বন্যপ্রাণীরা এবং করছে নানান ধরনের আচরণ যা দেখে মন ভরে যায় পর্যটকদের। তবে যারা জঙ্গল সাফারি করে উঠতে পারে না তারাও বর্তমানে বন্যপ্রাণীদের আচরণ দেখা থেকে পিছিয়ে থাকে না সোশ্যাল মিডিয়ার দৌলতে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় একের পর এক ভিডিও। ভিডিওর মাধ্যমে মানুষ আজকাল ঘরে বসেই দেখতে পায় জঙ্গলে বন্য প্রাণীদের বিভিন্ন রকম আচরণ। এইজন্যেই মানুষের অজানা কাহিনী সন্ধান একমাত্র সোশ্যাল।

বেশ কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়াতে আরো এক ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে আমরা দেখতে পাই বেশ তৃষ্ণার্ত হাতি তাদের তৃষ্ণা মেটানোর জন্য নদীতে জল খেতে নামে। আর ঠিক সেই সময় একটি কুমির একটি বাচ্চা হাতির ওপর আক্রমণ করে। হাতির বাচ্চাটির শুর কামড়ে ধরে ক্ষুধার্ত কুমিরটি। হাতির বাচ্চাটি নিজের প্রাণ বাঁচানোর জন্য ছটফট করতে থাকে এবং তাঁর নিজের গায়ে থাকা সমস্ত শক্তি দিয়ে কুমিরের মুখ থেকে তার শুর ছাড়ানোর চেষ্টা করে। কিন্তু কুমিরটি তার গায়ের সমস্ত শক্তি দিয়ে কামড়ে ধরে রাখে বাচ্চা হাতির শুর।

এই ভিডিওটি আসলে একটি ইউটিউব পেজ থেকে পোস্ট করা হয়েছিল। ইউটিউব পেজটির নাম ছিল বাজবাইবেল ভিডিও। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এবং ভিডিওটির লক্ষ্য লক্ষ্য ভিউয়ার্স আসে। নেটিজেনরা ভিডিওটি শেয়ার করতে থাকে। পশু পাখির লড়াই এর ভিডিও সবাই একটু মনোযোগ দিয়ে দেখে। আর সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও তো এখন মানুষের বিনোদনের অন্যতম উপায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media