whatsapp channel

রোম্যান্স-অন্তরঙ্গতায় ঠাসা Ullu-র এই ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

যেভাবে মানুষ কর্ম জগতে ব্যস্ত হয়ে যাচ্ছে তাতে করে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার মানসিকতা অনেকেরই নেই। কিছু কলেজ কাপল বা বন্ধু ছাড়া আজকাল কেউ হলের দিকে যায় না।বিশেষ করে…

Avatar

যেভাবে মানুষ কর্ম জগতে ব্যস্ত হয়ে যাচ্ছে তাতে করে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার মানসিকতা অনেকেরই নেই। কিছু কলেজ কাপল বা বন্ধু ছাড়া আজকাল কেউ হলের দিকে যায় না।বিশেষ করে হাতের মুঠোয় যখন গোটা দুনিয়া তখন বাইরে গিয়ে কি লাভ? ঘরে বসেই দেখে নেওয়া যেতে পারে একেক রকমের ওয়েব সিরিজ। এগুলি দৈর্ঘ্যে কম হয়, গল্প থাকে টাটকা, থাকে রোমাঞ্চ, ক্রাইম, সাসপেন্স, অন্তরঙ্গতা এবং ভরপুর যৌনতা।

ঠিক সেই কারণেই আজকালকার দিনে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ, যেগুলো মূলত প্রাপ্ত বয়স্কদের জন্য। বাচ্চাদের জন্য তৈরি হয়নি ওয়েব সিরিজ এই প্ল্যাটফর্ম গুলোতে বিশেষ করেন

আপনি যদি উল্লু ( Ullu), প্রাইম শট ) Prime Shots), কোকু ( Kooku), MX Player ইত্যাদি জায়গায় চোখ রাখেন তবে প্রায় প্রতিদিন পেয়ে যাবেন নিত্য নতুন ওয়েব সিরিজ। কোনটা ছেড়ে কোনটা দেখবেন বুঝতেই পারবেন না। বিশেষ করে এই প্ল্যাটফর্ম গুলির সমস্ত সিরিজ প্রাপ্তবয়স্কদের জন্য।প্রত্যেকটার মধ্যে রয়েছে বিশেষ অন্তরঙ্গতা,প্রেম, যৌনতা, খুন, রাহাজানি ইত্যাদি ইত্যাদি। আজকাল ব্রাউজারে অন্তরঙ্গ কোনো ভিডিও দেখা যায় না, তাই উৎসুক মানুষ ঝুঁকছে ওয়েব কনটেন্টে। কারণ, এগুলিতে কোনো বিধিনিষেধ নেই।

ইতিমধ্যে, ‘পেয়িং গেস্ট’, ‘হ্যালো মিমি’ বেশ ভাইরাল হয়েছে। এই দুটি সিরিজের গল্পের জনপ্রিয়তা এতটাই বৃদ্ধি পেয়েছে যে প্রায় প্রতিদিন বহু মানুষ ভিজিট করেন এবং উপভোগ করেন গল্পগুলো। তবে, ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না। কারণ, এই দুটি ওয়েব সিরিজের একদিকে যেমন রয়েছে সাসপেন্সে ভরপুর সিন ঠিক তেমনই রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য।

whatsapp logo