whatsapp channel

ব্যর্থ স্বামীর বদলে প্রাক্তন প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হতে চাইলেন গৃহবধূ, উত্তেজনায় ভরপুর এই শর্টফিল্ম

ইদানিং তৈরি হয়েছে একাধিক ইউটিউব চ্যানেল যেগুলিতে আপলোড করা হচ্ছে বিভিন্ন স্বাদের শর্ট ফিল্ম। বাংলা শর্ট ফিল্মও এই ক্ষেত্রে পিছিয়ে নেই। তবে বাংলা শর্ট ফিল্মের ক্ষেত্রে বারবার মূলধন করা হচ্ছে…

Avatar

Nilanjana Pande

ইদানিং তৈরি হয়েছে একাধিক ইউটিউব চ্যানেল যেগুলিতে আপলোড করা হচ্ছে বিভিন্ন স্বাদের শর্ট ফিল্ম। বাংলা শর্ট ফিল্মও এই ক্ষেত্রে পিছিয়ে নেই। তবে বাংলা শর্ট ফিল্মের ক্ষেত্রে বারবার মূলধন করা হচ্ছে অযাচিত যৌনতাকে। ‘সিনহা মিডিয়া এন্টারটেইনমেন্ট’ নামে একটি ইউটিউব চ্যানেলে গত 6 ই অক্টোবর আপলোড করা হয়েছে ‘অসুখ’ নামে একটি শর্ট ফিল্ম। ইতিমধ্যেই এই শর্ট ফিল্মের ভিউ সাড়ে সাত লক্ষ অতিক্রম করেছে। ঘটনার প্রেক্ষাপট কলকাতা শহর।

শহরের বুকে এক বৃষ্টিভেজা দুপুরে একজন নারী ছাদে দাঁড়িয়ে তার অসুখী দাম্পত্যের কথা চিন্তা করে। মেয়েটির পরনে রয়েছে লাল রঙের হাউসকোট। তা হাওয়ায় উড়ছে। মেয়েটি হাউসকোট সামলাতে ব্যস্ত। তার স্বামী ভালোবাসাহীন যৌনতার শেষে বিছানায় ঘুমিয়ে পড়েছে। সে মূল্য দেয় না স্ত্রীর চাহিদার। আচমকাই মেয়েটির মোবাইল বেজে ওঠে। বাপি নামে একটি ছেলে তাকে ফোন করে বলে, অনেকক্ষণ থেকে সে কলিং বেল বাজাচ্ছে। মেয়েটিকে দরজা খুলতে বলে ছেলেটি। মেয়েটি তাকে একটু অপেক্ষা করতে বলে। মেয়েটি দরজা খুলতেই বাপি তার হাতে বাজারের ব্যাগ ধরিয়ে দিয়ে পঞ্চাশ টাকা খুচরো চায়। মেয়েটি তাকে ভিতরে আসতে বললে বাপি জানায়, তার অনেক কাজ আছে। মেয়েটি ঘরে গিয়ে টাকা নিয়ে ফেরার সময় খাটের কোনায় ধাক্কা খায়। তার পায়ে আঘাত লাগে।

সে যন্ত্রণায় ককিয়ে ওঠে। কিন্তু বিছানার দিকে তাকিয়ে তার মনে পড়ে যায় তার স্বামীর অক্ষমতার কথা। মেয়েটিকে যৌন সুখ দিতে পারে না তার স্বামী। মেয়েটি ভাবে, তার বোধহয় আর মা হওয়া হল না। কিন্তু তার স্বামী সবকিছুই ভগবানের উপর ছেড়ে দেয়। স্ত্রীকে সে নোংরা কটাক্ষ করে ডিলডো কিনে দেওয়ার কথা বলে। ভুল করে স্ত্রীর পা স্বামীর গায়ে লেগে গেলে স্বামী তাকে ভুল বোঝে। মেয়েটির বান্ধবী তাকে চিকিৎসকের পরামর্শ নিতে বললেও তার স্বামী কোনো না কোনো অছিলায় তা এড়িয়ে যায়।

একসময় মেয়েটির সাথে তার প্রাক্তন প্রেমিকের দেখা হয়। শুধুমাত্র মা হতে চেয়ে মেয়েটি তার প্রাক্তনের সাথে যৌন সম্পর্কে লিপ্ত হতে চায়। রাজি হয় না তার প্রাক্তন প্রেমিক। তার মাঝেই মেয়েটি জানতে পারে, তার স্বামী মেয়েটির প্রিয় বান্ধবীর সাথে পরকীয়ায় লিপ্ত। পৃথিবীর স্বার্থপর রূপ থেকে দূরে অজানার উদ্দেশ্যে পাড়ি দেয় মেয়েটি। এই শর্ট ফিল্মটি পরিচালনা করেছেন রনি (Ronnie)।

whatsapp logo