whatsapp channel

VIDEO: কাজলের শরীরের সুগন্ধে উন্মত্ত হয়ে উঠলেন খেসারি, মিষ্টি রোম্যান্সের গরমাগরম ভিডিও ভাইরাল

বিনোদনের ডিজিটালাইজেশন হওয়ায় শুধু ওয়েব সিরিজ, শর্ট ফিল্মের জনপ্রিয়তা বাড়েনি। বদলেছে বড়পর্দার পছন্দও। ভারতীয় সিনেমা বলতে বলিউডকেই বোঝানো হত এক সময়। এমনকি বিদেশিরাও বলিউড সিনেমা, গানের ভক্ত থেকেছে। তবে এখন…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদনের ডিজিটালাইজেশন হওয়ায় শুধু ওয়েব সিরিজ, শর্ট ফিল্মের জনপ্রিয়তা বাড়েনি। বদলেছে বড়পর্দার পছন্দও। ভারতীয় সিনেমা বলতে বলিউডকেই বোঝানো হত এক সময়। এমনকি বিদেশিরাও বলিউড সিনেমা, গানের ভক্ত থেকেছে। তবে এখন বলিউডের পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিও জনপ্রিয়তা পেতে শুরু করেছে। এমনকি বলা ভাল, বলিউডকেও ছাপিয়ে যেতে শুরু করেছে দক্ষিণী ছবিগুলি। তবে আরো একটি ফিল্ম ইন্ডাস্ট্রিও কিন্তু রাতারাতি খ্যাতির চূড়ায় উঠে এসেছে, যেটির নাম না বললেই নয়। সেটি হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)।

বহু পুরনো ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। ভোজপুরি সিনেমা এবং গানের চাহিদা আগেও ছিল আমজনতার মধ্যে। এখান থেকে বহু অভিনেতা অভিনেত্রীই জনপ্রিয়তা পেয়েছেন জাতীয় মঞ্চে। এদের মধ্যে অন্যতম খেসারি লাল যাদব এবং কাজল রাঘওয়ানী। ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের কথা বলতে গেলেই শুরুতে উঠে আসবে খেসারি লাল যাদব এর নাম। ভোজপুরি ছবির জগতে আলাদাই পরিচিতি রয়েছে তাঁর।

VIDEO: কাজলের শরীরের সুগন্ধে উন্মত্ত হয়ে উঠলেন খেসারি, মিষ্টি রোম্যান্সের গরমাগরম ভিডিও ভাইরাল

তবে তাঁর পরিচিতি শুধুমাত্র অভিনেতাতেই আটকে নেই। তিনি একাধারে একজন গায়কও বটে। এমনকি ইন্ডাস্ট্রির মধ্যে সবথেকে জনপ্রিয় গায়ক হিসেবেও প্রশংসা কুড়িয়ে থাকেন তিনি। অন্যদিকে কাজলও ভোজপুরি জগতের স্টার হওয়ার পাশাপাশি বর্তমানে সব শ্রেণির দর্শকদের মাঝেই বেশ জনপ্রিয়তা পেয়েছেন। ব্যাপক হারে পরিচিতি বেড়েছে তাঁর। সম্প্রতি দুজনের একটি মিউজিক ভিডিও বেশ নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে একটা বড় সংখ্যক দর্শক ইতিমধ্যেই দেখে ফেলেছেন ভিডিওটি।

খেসারি এবং কাজলের জনপ্রিয় সিনেমা গুলির মধ্যে অন্যতম হল ‘বালম জি লাভ ইউ’। এই ছবির সুপারহিট গান ‘ডাল দে কেবাড়ি মে কিল্লি’ নতুন করে চর্চার কেন্দ্রে উঠে এসেছে। গানটি গেয়েছেন খোদ খেসারি লাল, প্রিয়াঙ্কা সিং, হানি কে, খুশবু জৈন, শিশির পাণ্ডে এবং ওম ঝা। অন্যান্য ভোজপুরি গানের থেকে বেশ ভিন্ন এই গানে খেসারি এবং কাজলের রোম্যান্টিক দিকটা প্রকাশ পেয়েছে। দুজনের মিষ্টি প্রেম তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন নেটিজেনরা। ৭.৭ কোটি ভিউ হয়ে গিয়েছে এই সুপার ডুপার হিট গানে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই