Hoop Viral

Dance Video: শিল্পী রাজের ভোজপুরি গানে শাড়ি পরে দুরন্ত নাচ এই নৃত্যশিল্পীর, ইনস্টাগ্রামে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া আজকাল সকলের জন্যই একটা বড় মাধ্যম হয়ে উঠেছে। এর মধ্যে দিয়ে প্রতিদিন নতুন নতুন তারকারা জনপ্রিয়তা পেতে শুরু করেছেন, এখনকার দিনে। সোশ্যাল মিডিয়া এমন একটা মাধ্যম যেখানে সব তারকাই সমান, বড় কিংবা ছোট নয় বরং সকলেই সমান। বর্তমানে এমন পরিস্থিতিতে যে কোন মানুষে যেকোনো সময় ভাইরাল হয়ে যেতে পারে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সোশ্যাল মিডিয়ার এতটাই ক্ষমতা যে কোন প্রতি ভাই খুব সহজে সব মানুষের কাছে পৌঁছে যায়। তাহলে আপনিই বা কেন দেরি করবেন আপনিও দেখে নিতে পারেন অসাধারণ একটা নাচের ভিডিও।

নাচ মানে সকলের মাথায় আসে বাংলা, হিন্দি কিংবা ভোজপুরি নাচ। আজকে এই রকমই একটা নাচের ভিডিও আপনাদের সামনে নিয়ে আসবো। যা দেখে আপনার বেশ ভালো লাগবে ভিডিওটা দেখতে পাওয়া যাচ্ছে, এক নাচের শিল্পী সবুজ জামাকাপড় পরে দুর্দান্ত কায়দায় নাচ পরিবেশন করেছেন, তার শাড়ি আর ব্লাউজ অসাধারণ মানিয়েছে, অসাধারণ এই ভোজপুরি গানের সঙ্গে এই ভিডিওটি সকলে ভীষণ পছন্দ করেছেন তাই তো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

নৃত্যশিল্পী হলেন জনপ্রিয় এক যুবতী –

সম্প্রতি কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে এই মেয়েটিকে দেখা যাচ্ছে একটি ভোজপুরী গানের সঙ্গে নাচের ভিডিও তৈরি করতে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, অঙ্কুশ রাজা এবং শিল্পী রাজের গাওয়া ‘ইয়ার হা প্রাইভেট’ গানের সাথে নাচ করতে। এই নাচের ভিডিওটি বর্তমানে ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয় হয়েছে।

দর্শকদের মাঝে জনপ্রিয় ভিডিও-

ইনস্টাগ্রামে এই ভিডিওটি ভাইরাল হয়েছে, যা দেখে মানুষ বেশি মানুষ দেখে ফেলেছেন, তাই আর দেরি না করে আপনিও দেখে ফেলুন এই নাচ। শিল্পীর ইনস্টাগ্রামে ফলোয়ার্সের সংখ্যা কত জানেন শুনলে আপনিও চমকে যাবেন? প্রায় ৮০০০, আপনিও দেখে নিন।

Related Articles