Hoop VideoHoop Viral

বয়ফ্রেন্ডকে কেড়ে নেয় হবু শাশুড়ি, মেয়ের কাছে ধরা খায় মা, বাকিটা জানতে গেলে দেখতে হবে এই সিরিজ

আছে কি আপনার ফোনে ULLU OTT App অথবা ULLU Originals? থাকলে সময় নষ্ট না করে দেখে নিন একটি দুর্দান্ত গরম ওয়েব সিরিজ। এই যুগ হল ওয়েব সিরিজের যুগ। মানুষ এখন ধারাবাহিক, সিনেমার পরিবর্তে সিরিজ দেখছে। সেই সিরিজ যদি রোম্যান্টিক, বোল্ড হয় তাহলে তো কথাই নেই। এমনিতেই মানুষ একান্তে গভীর জলে ডুব দিতে চায়, তাই তাদের জন্য এই ধরনের সাহসী সিরিজ খুবই জনপ্রিয়। আজকাল এমনিতেই বোল্ড ওয়েব সিরিজের জনপ্রিয়তা বাড়ছে, কারণ এই সিরিজগুলোর মধ্যে রয়েছে মশলা, ভরপুর উত্তেজনা ও তৃপ্তি।

ULLU OTT App অথবা ULLU Originals আপনার ফোনে থেকে থাকলে একাধিক সাহসী সিরিজ আপনি দেখতে পারেন বিনা দ্বিধায়। শুধু মাত্র একটা ছোট্ট সাবস্ক্রিপশন নিয়ে নিতে হবে, তাহলে ULLU আপনার হাতের মুঠোয়। আজকের প্রতিবেদনে যেই সিরিজ নিয়ে কথা বলবো তার Genre হল কমেডি, ড্রামা এবং রোম্যান্স। যদিও সিরিজটি প্রথম থেকে দেখলে বুঝবেন এতে রয়েছে ভরপুর লালসা, উদ্যম যৌনতা ও অপরাধ। চলুন দেখে নিই কী আছে এই গল্পের অন্দরমহলে।

ইরোটিক সিরিজটির নাম হল – Chull part 2। এটি Hindi, Tamil, Telegu, Malayalam ভাষায় উপলব্ধ। ULLU OTT App এবং ULLU Originals এ দেখা যাবে। চলতি বছরের ৪ই আগস্ট Chull part 2 সিরিজটি মুক্তি পায়।

এই সিরিজের মূল গল্প হল এক প্রেমিক প্রেমিকাকে নিয়ে। নিজের মেয়ের বয়ফ্রেন্ডকে পছন্দ হয়ে যায় মায়ের। এরপর মেয়ের বয়ফ্রেন্ডের সঙ্গে প্রতিদিন বিছানায় চরম সুখ নিতে থাকে সে। একদিন পাড়ার একজন পুরুষ ওই মেয়েটির উপর নজর রাখে, সে ওই মেয়েটিকে তার মায়ের ও বয়ফ্রেন্ডের কীর্তির কথা ফাঁস করে দেয় এবং মেয়েটি নিজের চোখে দেখে ফেলে মা ও বয়ফ্রেন্ডকে আপত্তিজনক অবস্থায়। এইভাবে গল্প এগোতে থাকে। সবটা দেখতে গেলে নিতে হবে সাবস্ক্রিপশন।

Related Articles