Hoop VideoHoop Viral

Viral: ‘দাইয়া দাইয়া দাইয়া রে’, পাহাড়ি পরিবেশে অসাধারণ নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসা নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো দুঃখের ঘটনা তো কখনো আনন্দের ঘটনা, কিন্তু দুঃখের ঘটনাগুলো সব সময় আমাদের সত্যিই কষ্ট দেয়। কিন্তু আনন্দের ঘটনাগুলো কিন্তু দুঃখের মুহূর্তে আমাদের আনন্দের অনুভূতি দিতে সাহায্য করে। এই ছোট ছোট আনন্দের ঘটনাগুলো আমাদের জীবনের অক্সিজেন বলতে পারেন, এই অক্সিজেনকে আপনি যদি গ্রহণ করতে পারেন, তাহলে আপনিও জীবনে অনেকটা দূর এগোতে পারবেন। এই ছোট ছোট ভিডিওগুলির মধ্যে আছে নাচের ভিডিও গানের ভিডিও আবৃত্তির ভিডিও আঁকার ভিডিও প্রভৃতির নানান রকমের প্রতিভার ভিডিও।

এই প্রতিভাগুলোকে যদি একবার নিজের মধ্যে জাগ্রত করতে পারেন, তাহলে কিন্তু আপনিও জীবনে অনেক উন্নতি করতে পারবেন। করোনা ভাইরাস এর সময় যখন গোটা বিশ্ব কার্যত গৃহবন্দি হয়ে বসেছিল, মানুষ কি করবে না করবে কিছুই বুঝতে পারছিলেন না, চারিদিকে অর্থনৈতিক সংকট, প্রিয় মানুষের মৃত্যুর খবর সব মিলিয়ে যখন মানুষের মন ভারাক্রান্ত সেই সময় এই ছোট্ট ছোট্ট ভিডিওগুলো মানুষকে সত্যিই অনেক খারাপ সময় কাটিয়ে উঠতে সাহায্য করেছে। আর শুধু তাই নয়, এর মাধ্যমে অনেক সাধারন ঘরের ছোট ছোট যুবতীরা কিংবা গৃহবধূরা তাদের প্রতিভাকে সকলের সামনে আনতে অনেকটা উৎসাহিত হয়েছে, যার ফলে কোন রকম সাংঘাতিক চেষ্টা ছাড়াও মানুষ কিন্তু তাদের প্রতিভার বলে পৌঁছে গেছে বিভিন্ন জায়গায়।

সম্প্রতি একটি ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে প্রায় এক বছর আগে। কিন্তু তার স্বত্তেও সেই ভিডিওতে ভিউ চলছে প্রায় লক্ষ। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক যুবতী সে অসাধারণ দক্ষতার সঙ্গে নাচেন। তার নাচটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছে। নাচের জন্য তিনি বেছে নিয়েছেন একটি হিন্দি গান ‘দাইয়া দাইয়া দাইয়া রে’। ভিডিওটিতে লাল রঙের টপ আর কালো স্কার্টে তাকে দেখতেও বেশ সুন্দর লাগছে, আর পরিবেশ হিসেবে বেছে নিয়েছেন পাহাড়ি পরিবেশ। দেরি না করে আপনিও দেখে ফেলুন অসাধারণ এই নাচের ভিডিও –

whatsapp logo