Hoop StoryHoop Viral

গাড়ি থেকেই রাস্তায় ফেলছেন খাবারের প্যাকেট, উচিত শিক্ষা দিল এক কুকুর, ভাইরাল ভিডিও!

রাস্তাঘাট যেহেতু নিজের বাড়ির অংশ নয়, তাই রাস্তাঘাটে যখন যা খুশি ছুড়ে ফেলে দেওয়া যায়, পরিস্কার করবে তো কয়েকজন সুইপার তাতে আমার কি? এরকম মানসিকতা বহু মানুষের রয়েছে। রাস্তার আশেপাশে অনেক ডাস্টবিন থাকা সত্ত্বেও কিছু মানুষের অভ্যাস আছে কিছুতেই প্যাকেটটা রাস্তার মাঝে ছুঁড়ে ফেলা এবং এ নিয়ে তাকে বারণ করতে গেলে তিনি যেন তেড়ে আসেন যেন মনে করেন এটা নিজের জায়গা যদিও নিজের জায়গা হলে এতটা নোংরা তিনি করতেন না এটাও ঠিক।

তবে সো কলড শিক্ষিত মানুষদের এই এমন মানসিকতা দেখা যায় বর্তমানে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে গাড়ির কাজ নামিয়ে একটি প্যাকেট ছুড়ে ফেলে দিচ্ছি রাস্তার দিকে একজন। তবে এর যোগ্য জবাব দিয়েছে এক কুকুর ছানা। গাড়ির চালক আজ নামিয়ে তা কেটে রাস্তায় ফেলে দেয়ার পরও বেশ খানিকক্ষণ কাজ নামিয়েছিলেন রাস্তার কুকুরটি অনেকক্ষণ ধরে এই বিষয়টি পর্যবেক্ষণ করছে। তারপরেই প্যাকেটটা মুখে করে নিয়ে আবার সেই খোলা কাঁচের মধ্যে দিয়ে গাড়ির ভেতরে ফেলে দিয়েছে।

ভিডিওটি এর মধ্যেই নেট মিডিয়ায় সাড়া ফেলেছে। সুধারাম এর এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, মানুষের জন্য শিক্ষা এই কুকুরটির ট্রেনিংকে কুর্নিশ জানানো উচিত। মানুষের থেকেও পশুরা যে অনেক নিয়ম কানুন মেনে চলে তার প্রমাণ দিয়েছে রাস্তার এই কুকুরটি। তবে কুকুরটির এমন কাজকে সকলে প্রশংসা জানিয়েছেন। এত সুন্দর ঘটনাটির তো বর্ণনা শুনলেন, এবার দেখে নিন ভিডিওটি –

Related Articles