Hoop VideoHoop Viral

বিয়ের পর প্রথম রাতেই নিয়ন্ত্রণ হারালেন রবি কিষণ, বাচ্চাদের সামনে এই ভিডিও দেখবেন না

রবি কিষণ (Ravi Kishan) বর্তমানে অভিনেতা হওয়ার পাশাপাশি একজন সফল রাজনীতিবিদ। তবে তাঁর যাত্রাপথ মসৃণ ছিল না। সাধারণ কৃষক পরিবারের সন্তান রবি নায়ক হতে মুম্বই এসেছিলেন। থাকতেন চওলে। বলিউডে নায়ক হওয়ার সুযোগ পাচ্ছিলেন না রবি। ছোটখাটো পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য ডাক পড়ত তাঁর। একসময় ভোজপুরি ফিল্মের প্রস্তাব আসে তাঁর কাছে। কিন্তু সিদ্ধান্ত নিতে পারছিলেন না রবি। তিনি বাধ্য হয়েই ফোন করেছিলেন তাঁর মাকে। কারণ রবি ভোজপুরি ভাষা জানতেন না। অওধি ভাষা বলতেন তিনি। ভোজপুরির সাথে এই ভাষার সামান্য মিল ছিল। কিন্তু রবির মা তাঁকে বলেন ভোজপুরি ফিল্মে অভিনয়ের প্রস্তাব হেলায় না হারাতে। প্রথম দিকে ভোজপুরি ফিল্মে অভিনয় করতে গিয়ে ভাষাগত অসুবিধা থাকলেও নিজের চেষ্টায় তা জয় করে নিয়েছিলেন রবি। একের পর এক হিট ভোজপুরি ফিল্ম দর্শকদের উপহার দিয়ে রবি হয়ে উঠেছেন তারকা।

রবি কিষণ অভিনীত ভোজপুরি ফিল্ম ‘জ্বালা মন্ডি’ ছিল ব্লকবাস্টার। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন রানি চ্যাটার্জী (Rani Chatterjee)। এই ফিল্মের গান ‘ছোড় দিনা বাহিয়া’ এখনও তুমুল জনপ্রিয়। গানের শুরুতে দেখা যায়, নববধূর সাজে রানি ও বরের বেশে রবি কিষণ। ফুলশয্যা সাজানো। রানিকে রবি আদর করতে গেলে কপট রাগ দেখান তিনি। ফুলশয্যার খাট থেকে নেমে যান রানি। কিন্তু রবি আবারও এসে তাঁকে জড়িয়ে ধরেন। রানি গানের সুরে তাঁর হাত ছেড়ে দিতে বলেন। তিনি বলেন, আগে রবি স্বীকার করুন তিনি নায়িকাকে সত্যিই ভালোবাসেন কিনা!

কিন্তু রবি গানের সুরে তাঁর সাথে অন্তরঙ্গ হওয়ার কথা বলেন। রানিকে ভালোবাসেন রবি। আবারও রানিকে জড়িয়ে ধরেন তিনি। রানির পরনের লাল শাড়ির আঁচল দাঁতে চেপে ধরেন রবি। শাড়িটি খুলে যায়। রানিকে মাটিতে শুইয়ে আদর করতে থাকেন রবি। কিন্তু রানি তাঁকে সরিয়ে দিয়ে সংযত হতে বলেন। কিন্তু রানির সাথে চাদরের নিচে অন্তরঙ্গ হতে চান রবি। কিন্তু আবারও তাঁকে সরিয়ে দেন রানি।

তবে বারবার প্রত্যাখ্যাত হওয়ার কারণে রেগে গিয়ে দূরে দাঁড়িয়ে থাকেন রবি। অবশেষে রানি তাঁকে কাছে টেনে নেন। এই গানটি গেয়েছেন কল্পনা (Kalpana) ও মনোজ মিশ্র (Manoj Mishra)।

whatsapp logo