Bengali SerialHoop PlusHoop Viral

Soumitrisha Kundu: স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, ‘মিঠাই’-এর খোলস ছেড়ে বোল্ড অবতারে হাজির অভিনেত্রী

‘মিঠাই’ দিয়ে বহুদিন আগেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। এবার একটু অন্যভাবে নিজেকে মেলে ধরছেন মিষ্টি এই অভিনেত্রী। বিগত বেশ কিছুদিন ধরে সৌমিতৃষা মেতেছেন নিত্য নতুন অবতারে, কখনো শাড়ি তো কখনো ইন্দো ওয়েস্টার্ন পোশাকে তো কখনো বোল্ড ফটোশ্যুটে। সেরকম, এবারেও সৌমিতৃষা আরেকটু সাহসী ফটোশ্যুটের মাধ্যমে মন মাতিয়ে চলেছেন তার অনুরাগীদের।

সৌমিতৃষা’র নতুন রিল ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে, যেখানে অভিনেত্রীকে পাওয়া গিয়েছে অসম্ভব সুন্দর একটু পোশাকে। নতুন, ইনস্টাগ্রামে রিল ভিডিয়ো শেয়ার করে সকলকে প্রায় চমকে দিয়েছেন আদরের মিঠাই।

ভিডিওতে দেখা যাচ্ছে, মিঠাই একটি শার্টের হাতা গুটিয়ে নিচ্ছেন।তারপরে ক্যামেরার সামনে তাকিয়ে মিষ্টি হাসি,আর চোখের ইশারাতে মন মাতিয়েছেন দর্শকদের। তার পরনে ছিল অফ হোয়াইট কালারের ফুল হাতা শার্ট, যেটি বুকের উপর তুলে ক্রপ টপ এর আকৃতি দেওয়া হয়েছে। কোমরের একেবারে নিচ থেকে ছিল খয়েরি রঙের দুর্দান্ত লং স্কার্ট, মানানসই গহনা, গাঢ় লিপস্টিক, আর দেখার বিষয় হল, ওই শার্টের নিচ থেকে উন্মুক্ত তার পেট-নাভি।

মোহময়ী মিঠাইকে দেখে আনন্দে আত্মহারা অনুরাগীরা। যারা মিঠাই দেখেন তারা যেমন এই নতুন রিল দেখে চোখ ছানাবড়া করে নিয়েছেন, তেমন যারা সৌমিতৃষা কুণ্ডুকে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় ফলো করেন তারাও মোহে আচ্ছন্ন। তাদের প্রিয় মিঠাইয়ের এমন উষ্ণ ভিডিও তাদের যে রাতের ঘুমের বারোটা বাজাতে পারে সেই ব্যাপারে তারাও নিশ্চিত।

Related Articles