whatsapp channel

Puja Banerjee: কোনো রকমে ঢাকা পড়ছে গোপনাঙ্গ, সমুদ্রসৈকতে হটনেসের সীমা ছাড়ালেন পূজা

টলিউডে নতুন করে চর্চায় উঠে আসছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। দীর্ঘদিন হয়ে গেল, কোনো বাংলা ছবিতে দেখা যায়নি তাঁকে। মুম্বই পাড়ি দেওয়ার পর থেকে হিন্দি সিরিয়াল নিয়েই ব্যস্ত হয়ে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিউডে নতুন করে চর্চায় উঠে আসছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। দীর্ঘদিন হয়ে গেল, কোনো বাংলা ছবিতে দেখা যায়নি তাঁকে। মুম্বই পাড়ি দেওয়ার পর থেকে হিন্দি সিরিয়াল নিয়েই ব্যস্ত হয়ে পড়েছিলেন পূজা। তবে এখন নতুন করে কলকাতা তথা টলিউডের সঙ্গে যোগাযোগ বাড়তে শুরু করেছে তাঁর। আর সেই সঙ্গে নেটিজেনদের মাঝেও খ্যাতি ফের বাড়তে শুরু করেছে পূজা বন্দ্যোপাধ্যায়ের।

Advertisements

টলিউডের এক সময়কার বেশ জনপ্রিয় নাম ছিলেন পূজা। যেকটি ছবি করেছেন ইন্ডাস্ট্রিতে, সবকটিই সাফল্য পেয়েছে বক্স অফিসে। কিন্তু টলিউড থেকে দূরে সরতেই পূজার জনপ্রিয়তা অনেকটাই কমে গিয়েছিল বাঙালি দর্শকদের মাঝে। তবে এখন আবার নিজের হারানো আসন ফিরে পেয়েছেন পূজা। এখন কার্যত লাফিয়ে বাড়ছে তাঁর খ্যাতি। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয় পূজার এক একটি ছবি।

Advertisements

Puja Banerjee: কোনো রকমে ঢাকা পড়ছে গোপনাঙ্গ, সমুদ্রসৈকতে হটনেসের সীমা ছাড়ালেন পূজা

Advertisements

সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি দেখে কার্যত রাতের ঘুম ওড়ার জোগাড় হয়েছে নেট নাগরিকদের। সমুদ্র সৈকতের পাশে বালির উপরে বসে লেন্সবন্দি হয়েছেন তিনি। তার পরনে রঙিন সাঁতারের পোশাক। খোলা চুল আর গ্ল্যাম মেকআপে এক ধাক্কায় উষ্ণতা বাড়িয়ে দিয়েছেন পূজা। টলিউডের এক ফ্যানপেজ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে পূজার এই ছবিটি। তাঁর লাস্যময়ী অবতার দেখে হৃদগতি বেড়ে যাওয়ার জোগাড় সকলের। শুধু যে পূজার শেয়ার করা পোস্টই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এমনটা কিন্তু নয়। তাঁর ফ্যানপেজের সংখ্যাও কিন্তু কম নেই। সেখানেও প্রায়ই পূজার ছবি, রিল ভিডিও শেয়ার করা হয়। নানান ফটোশুটের ছবি শেয়ার করা হয় সেসব পেজে। আর মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

Advertisements

প্রসঙ্গত, আগামীতে টলিউডে নতুন সিনেমা নিয়ে ফিরছেন পূজা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে নতুন ছবিতে দেখা যাবে পূজাকে। এর আগেই ‘ইন্ডাস্ট্রি’র সঙ্গে একটি রোম্যান্টিক রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছিলেন তিনি। তবে আসন্ন এই ছবির ব্যাপারে বিশেষ কিছু জানা যায়নি এখনো।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই