whatsapp channel

VIRAL: তনুশ্রীর সঙ্গে এইভাবে রোমান্টিক রাত কাটালেন অরবিন্দ আকেলা কাল্লু, তুমুল ভাইরাল ভিডিও

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

Advertisements

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন বর্তমান প্রজন্মের কিছু গায়ক তথা নায়ক। নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব, খেসারি লাল যাদব, পবন সিং হলেন তাদের মধ্যে অন্যতম। তবে এই তালিকায় নবাগত হিসেবে নিজেকে সংযুক্ত করেছেন ভোজপুরী গায়ক তথা নায়ক অরবিন্দ আকেলা কাল্লু (Arvind Akela Kallu)। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের স্থান সবসময় উঁচুতে। এই তালিকায় মোনালিসা, স্বপ্না চৌধুরী, আম্রপালি দুবে, কাজ রাঘবানির মতো অভিনেত্রীরা বিখ্যাত। তবে এই তালিকায় তনুশ্রীর (Tanusree) নামটিও বেশ নজরকাড়া। অভিনেত্রীর কায়িক সৌন্দর্যে মুগ্ধ হন দর্শকরা।

Advertisements

আর এবার এই দুই শিল্পীর একটি মিউজিক ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘পালং টুট যায়’ নামের ভোজপুরী গানে দেখা গেল দুজনকে। এই গানের ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেল রাণী রংয়ের ফিনফিনে শাড়ি এবং হলুদ প্রিন্টেড রংয়ের টাইট স্লিভলেস ব্লাউজে। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে নায়িকার বক্ষবিভাজিকা ও নাভিস্থল। অন্যদিকে নায়ককে আকাশি রংয়ের কুর্তি ও সাদা জিন্সে দেখা গেল। দুজনে রোমান্স করলেন ভিডিও জুড়ে। কখনো বারান্দায়, কখনো সুইমিং পুলের ধারে, আবার কখনো ঘনিষ্ঠ হয়ে উঠলেন তারা।

Advertisements

‘আওয়ারা বালাম’ ছবির এই গানটি গেয়েছেন হানি বি এবং খোদ নায়ক অরবিন্দ অকেলা কাল্লু। এই গানের সাহসী সব দৃশ্যের সঙ্গে চটুল লিরিক্স বেশ মন জয় করেছে শ্রোতাদের। গানটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ইউটিউবে। তাই ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই গানের ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা