Hoop VideoHoop Viral

VIDEO: খেসারিকে টেনে বিছানায় শুইয়ে রোম্যান্সে মাতলেন অঞ্জনা, শীতের রাতে উপভোগ করুন এই ভিডিও

বিনোদনের ধরণ এবং পছন্দ যতই বদলে যাক না কেন, নাচ গানের ভিডিওর প্রতি জনপ্রিয়তাটা বরাবর একই রকম থাকবে। আর সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় এই ধরণের ভিডিও নিয়ে চর্চাও বেশি হয়। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে চোখ রাখলেই এমন বহু ভিডিও দেখা যায়। বিভিন্ন ভাষার গান প্রতিনিয়ত ভাইরাল হয়ে চলেছে নেট মাধ্যমে। এর মধ্যে ভোজপুরি মিউজিক ভিডিও (Bhojpuri Music Video) অন্যতম।

ইউটিউবেও ভোজপুরি গানের চাহিদা তুঙ্গে। সঠিক দর্শকদের কাছে পৌঁছানোর লক্ষ্যমাত্রা পূরণ করতে পারলে এক একটি ভিডিওতে ভিউ সংখ্যা ছাড়িয়ে যায় লাখের গণ্ডি। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে। এখনও পর্যন্ত বলিউডের মতো স্বীকৃতি তথা খ্যাতি না পেলেও আঞ্চলিক বিনোদন ইন্ডাস্ট্রি হিসেবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রমরমাও কিন্তু নেহাত হেলাফেলার নয়। প্রতি বছরই একটা বড় সংখ্যায় সিনেমা এবং মিউজিক ভিডিও তৈরি হয় এই ইন্ডাস্ট্রিতে। দর্শক মহলে বেশ প্রশংসাও পায় ছবিগুলি।

নিরাহুয়া, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। ইদানিং ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তাও বেশ বেড়েছে। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের কথা বলতে গেলেই শুরুতে উঠে আসবে খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) এর নাম।

সম্প্রতি খেসারি লাল যাদব এর সঙ্গে অঞ্জনা সিং (Anjana Singh) এর ‘যাতা যাতা রাজা বথতা কামার’ গানটি নতুন করে চর্চার কেন্দ্রে উঠে আসছে। মিউজিক ভিডিওতে ফাঁকা ঘরে রোম্যান্টিক মুডে দেখা গিয়েছে দুজনকেই। অন্যান্য ভোজপুরি গানের মতো এটিও দর্শকদের জমিয়ে দেবে মুহূর্তের মধ্যেই। ইউটিউবে ওয়েভ মিউজিক চ্যানেলে গানটি আপলোড করা হয়েছিল সাত বছর আগে। এর মধ্যে ৩৬ লক্ষ ভিউ হয়ে গিয়েছে এই ভিডিওটিতে।

Related Articles