whatsapp channel

আঁটোসাঁটো স্যুট পরে সাহসী কায়দায় নাচ মুসকান বেবির, বাচ্চারা ভুলেও দেখবেন না

সোশ্যাল মিডিয়ায় প্রতি নিয়ত কতই না ভিডিও (Viral Video) ভাইরাল হয়। বিশেষ করে নাচের ভিডিও (Dance Video) দেখতে খুবই পছন্দ করে দর্শকদের একটা বড় অংশ। নেট মাধ্যমে প্রচুর স্টেজ শোয়ের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় প্রতি নিয়ত কতই না ভিডিও (Viral Video) ভাইরাল হয়। বিশেষ করে নাচের ভিডিও (Dance Video) দেখতে খুবই পছন্দ করে দর্শকদের একটা বড় অংশ। নেট মাধ্যমে প্রচুর স্টেজ শোয়ের ভিডিও-ও ভাইরাল হয়। মূলত হরিয়ানভি স্টেজ শোয়ের ভিডিওতে একটা বড় সংখ্যায় ভিউ হয়। প্রচুর মানুষ দেখতে পছন্দ করেন এই ধরণের নাচ। হরিয়ানভি নাচের ভিডিওগুলিতে সাধারণত সাদামাটা পোশাকেই নাচতে দেখা যায়। কিন্তু তাদের ঠুমকা থেকে শুরু করে আবেদনময়ী অঙ্গভঙ্গিমা দেখে ঘাম ছোটার সম্ভাবনা থাকে প্রবল।

Advertisements

কিছু কিছু ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে ঢুঁ মারলেই এমন বহু ভিডিও পেয়ে যাবেন হাতের মুঠোয়। এই প্রতিবেদনে হদিশ রইল জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পী মুসকান বেবির একটি বোল্ড নাচের ভিডিওর। স্টেজ শো খ্যাত নৃত্যশিল্পীদের মধ্যে মুসকান বেবি বেশ জনপ্রিয়। বলা যায়, দিন দিন খ্যাতি আরো বাড়ছে তাঁর। তাঁর স্টেজ শো থাকলে দর্শকদের ভিড় উপচে পড়ে। অনেক সময়ে মুসকান বেবির নাচ দেখে মঞ্চে টাকা পর্যন্ত ওড়ান দর্শকদের একাংশ।

Advertisements

আঁটোসাঁটো স্যুট পরে সাহসী কায়দায় নাচ মুসকান বেবির, বাচ্চারা ভুলেও দেখবেন না

Advertisements

সম্প্রতি মুসকান বেবির একটি নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে এক বছর আগে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এখনো পর্যন্ত ১২ লক্ষ মানুষের কাছে পৌঁছেছে নাচের ভিডিওটি। সকলেই অফুরন্ত ভালোবাসা দিয়েছেন কমেন্ট বক্সে। পাঁচ হাজারেরও বেশি লাইক পড়েছে মুসকান বেবির ভিডিওতে।

Advertisements

লাল টুকটুকে সালোয়ার কামিজ পরে দুর্দান্ত অঙ্গভঙ্গি করে নেচেছেন মুসকান। তাঁর নাচের সঙ্গে সঙ্গে দর্শকাসনেও উঠেছিল ঝড়। উল্লেখ্য, স্বপ্না চৌধুরীর সঙ্গে সঙ্গে হরিয়ানভি স্টেজ শো আরো বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছে গিয়েছে। তাঁর দেখানো পথে হেঁটেই জনপ্রিয়তার চূড়ায় উঠছে অন্য নৃত্যশিল্পীরা। মুসকান বেবিও তেমনি একজন জনপ্রিয় মুখ। এখন কার্যত স্বপ্নার থেকেও জনপ্রিয়তা বাড়ছে তাঁর। ভবিষ্যতে মুসকান বেবির জন্যও যে স্বপ্না চৌধুরীর মতোই উজ্জ্বল কেরিয়ার রয়েছে তাতে অনেকেই সমর্থন করবে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই