whatsapp channel

সুন্দরী বাড়িওয়ালির সঙ্গে গোপন কুকীর্তি ভাড়াটের, এই সিরিজে খেল দেখালেন নেহা ভাবী

উল্লু ক্রমশ ভারতের বাজারে নিজেদের ভিত মজবুত করেছে। এই অ্যাপে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ স্ট্রিম হলেও উল্লু বিখ্যাত প্রাপ্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের জন্য। ‘চরমসুখ’, ‘তাওয়াগরম’-এর মতো হ্যাশট‍্যাগ তৈরি করেছে উল্লু। গত…

Avatar

Nilanjana Pande

উল্লু ক্রমশ ভারতের বাজারে নিজেদের ভিত মজবুত করেছে। এই অ্যাপে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ স্ট্রিম হলেও উল্লু বিখ্যাত প্রাপ্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের জন্য। ‘চরমসুখ’, ‘তাওয়াগরম’-এর মতো হ্যাশট‍্যাগ তৈরি করেছে উল্লু। গত 8 ই অক্টোবর উল্লুর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘দেখি আনদেখি’-র অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি ট্রেলারের ভিউ প্রায় চৌত্রিশ হাজারের কাছাকাছি।

‘দেখি আনদেখি’-র ট্রেলারের কেন্দ্রে রয়েছে নেহা নামে এক বিবাহিত মহিলা। নিজের স্বামীর সাথে ওই মহিলার যথেষ্ট ভালো সম্পর্ক। কিন্তু একসময় নেহা স্বামীর কাছে গাড়ি চায়। গাড়ি কেনার অর্থ যোগাড় করারল জন্য নেহার স্বামী সিদ্ধান্ত নেয়, তাদের বাড়ির খালি ঘর ভাড়া দেবে। নেহা নিমরাজি হয়। একসময় তাদের বাড়িতে আসে দেব নামে একটি ছেলে। সে ওই বাড়িতে ভাড়া থাকতে চায়। দেবের নজর পড়ে নেহার দিকে। সে নেহাকে কামনা করে। এর মধ্যেই ওই বাড়িতে আগমন ঘটে গিটার শিক্ষকের। নেহার স্বামী তাকে বলে স্ত্রীকে গিটার শিখতে। নেহাও গিটার শিখতে চায়।

নেহাকে গিটার শেখানোর সময় ওই শিক্ষক তার কাছাকাছি চলে আসে। তা লক্ষ্য করে দেব। সে সিঁড়ি দিয়ে নামতে গিয়ে বেকায়দায় পড়ে যায়। তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক নেহার স্বামীকে জানান, মস্তিষ্কের চোটের কারণে দেব তার দৃষ্টিশক্তি হারিয়েছে। দেব অবশেষে বাড়ি ফিরে আসে। কিন্তু ধীরে ধীরে বোঝা যায়, দেব দৃষ্টিশক্তি হারায়নি। সে নেহার উপর নজর রাখতে মিথ্যা কথা বলছে।

উল্লু অ্যাপে ‘দেখি আনদেখি’ স্ট্রিম হতে চলেছে আগামী 13 ই অক্টোবর। সম্পূর্ণ ওয়েব সিরিজ দেখতে হলে নিতে হবে উল্লুর সাবস্ক্রিপশন।

whatsapp logo