Hoop PlusHoop ViralTollywood

Sandipta Sen: ধবধবে সাদা শাড়িতে দুর্দান্ত নেচে তাক লাগালেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, ভাইরাল ভিডিও

পর্দায় অভিনেত্রী হলেও নাচে তিনি খুঁজে পান জীবনের রসদ। অভিনেত্রী সন্দীপ্তা সেনের কাছে নাচ তার ফ্যাশন। রবি ঠাকুরের ভাষায় বলতে গেলে নাচে মুক্তি নাচে ছন্দে তালে তালে। আজ বিশ্ব নৃত্য দিবস। সবার সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও নজর কাড়ছে। বিভিন্ন তারকা তাদের নাচের ছবি দিয়ে মন কেড়েছেন দর্শকদের।

মুক্তির অপর ভাষা হল নাচ। নাচের মধ্যে দিয়েই মিলে যায় জীবনের ছন্দ নাচের মাধ্যমে আসে আনন্দ। অভিনেত্রী সন্দীপ্তা সেন প্রায়শই ইনস্টাগ্রাম রিলসে ধরা দেন। সেখানে তাকে অপরিসীম আনন্দের সঙ্গে নাচতেও দেখা যায়। বিশ্ব নৃত্য দিবস উপলক্ষে তিনি কিছু নাচের ভিডিও পোস্ট করবেন না তা হতে পারে না।

সম্প্রতি অভিনেত্রী সন্দীপ্তা সেন নিজের ইনস্টাগ্রামে একটি রিলস পোস্ট করেছেন। যে রিলসে তাকে একটি সাদা রংয়ের শিফন শাড়ি পড়ে নাচে গানেতে মেতে উঠতে দেখা যাচ্ছে। বিখ্যাত বলিউড গান তাল সে তাল মিলা ছন্দে তিনি নিজেকে মাতিয়ে তুলেছেন। নাচের প্রত্যেকটি বিটের সঙ্গে সমানতালে ছন্দ মেলাচ্ছেন তিনি। আর তার এই ছন্দে মুগ্ধ নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

এই রিলটি ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী লেখেন যে নৃত্য শিল্পীদের ওড়ার জন্য কোন পাখনার প্রয়োজন হয় না। সাদা শাড়িতে অপরূপা হয়ে তার এই অনবদ্য নাচে মুগ্ধ নেট পাড়া। নানা মন্তব্যে ভাসছে অভিনেত্রীর কমেন্ট বক্স। একজন তাকে সাক্ষাৎ মা সরস্বতী বলেও আখ্যা দেন। প্রসঙ্গত ছোটপর্দা থেকে আপাতত দূরে রয়েছেন সন্দীপ্তা। শেষ তাকে দেখা গিয়েছিল করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের উত্তর পর্বে মা সারদামনির চরিত্রে। আপাতত তিনি তার মনোবিদ্যা চর্চায় মন দিয়েছেন।

whatsapp logo