BollywoodHoop Plus

Anushka Sharma: প্রথম সন্তানকে রেখেছেন আড়ালে, এরইমধ্যে ফের অন্তঃসত্ত্বা বিরাট পত্নী অনুষ্কা!

বলিউডি বড়পর্দায় এখন নানান কিসিমের ছবি দেখতে পাওয়া যাচ্ছে দর্শকদের চাহিদা অনুযায়ী। তবে এ প্রতিবেদন কোনো সিনেমা নিয়ে নয়, বরং অভিনেত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) বাস্তব জীবনকে ঘিরে। ভারতীয় ক্রাকেন দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে (Virat Kohli) ভালোবেসে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। সঠিক সময়ে তাঁদের জীবনে আসে একরত্তি ভামিকা। এবার শোনা যাচ্ছে, অনুষ্কা নাকি আবারো মা হতে চলেছেন।

২০১৭ সালে সবার চোখ এড়িয়ে বিয়ে করেন বিরাট অনুষ্কা। ২০২১ এ জন্ম হয় তাঁদের প্রথম সন্তান ভামিকা কোহলির। এখনো পর্যন্ত মেয়েকে সবার চোখের আড়ালেই রেখেছেন তারকা দম্পতি। এর মাঝেই বলিপাড়ায় নয়া গুঞ্জন, অনুষ্কা নাকি আবারো অন্তঃসত্ত্বা হয়েছেন। দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে এমন খবর। কিন্তু হঠাৎ এই গুঞ্জনের কারণ কী?

আসলে বেশ অনেক দিন হয়ে গেল, বিরাট অনুষ্কাকে একত্র দেখা যায় না ক্যামেরার সামনে। সবার নজর এড়িয়েই চলছেন অভিনেত্রী। তার উপরে সম্প্রতি নাকি মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে পাপারাৎজির ক্যামেরাবন্দি হন বিরাট অনুষ্কা। তখন ক্রিকেটারই নাকি তাদের অনুরোধ করেন, ছবিগুলি প্রকাশ না করতে। খুব তাড়াতাড়ি তাঁরা এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা করবেন বলেও নাকি জানান বিরাট, এমমনটাই খবর মিলেছে সংবাদ মাধ্যম সূত্রে। গত বারে প্রেগনেন্সির বেশ কয়েক মাস কেটে যাওয়ার পরে সুখবর ঘোষণা করেছিলেন বিরাট অনুষ্কা। মনে করা হচ্ছে, এবারেও তেমনটাই করতে চলেছেন তাঁরা।

উল্লেখ্য, প্রথম সন্তান ভামিকাকে এখনো আড়ালেই রেখেছেন বিরাট অনুষ্কা। মেয়ের মুখ যাতে কোথাও প্রকাশ না হয়ে পড়ে সেদিকে বিশেষ সতর্কতা বজায় রেখেছেন দুজনে। পাপারাৎজিকে তাঁরা বিশেষ অনুরোধ করে রেখেছেন, ভামিকার ছবি প্রকাশ না করতে। কিন্তু এত সতর্কতা সত্ত্বেও বছর খানেক আগে টেলিভিশন চ্যানেলেই ফাঁস হয়ে যায় ভামিকার মুখের ছবি। তারপরেও অবশ্য একটি বিজ্ঞপ্তি দিয়ে সেই ছবি, ভিডিওগুলি শেয়ার না করার আবেদন জানান বিরুষ্কা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই