whatsapp channel

Yami Gautam: ‘ফেয়ার অ্যান্ড লাভলী’ বলে ডাকতেই চোখ পাকিয়ে তাকালেন ইয়ামি গৌতম, রইলো ভিডিও

ইয়ামি গৌতম (Yami Gautam) একসময় ফেয়ারনেস ক্রিম ‘ফেয়ার অ্যান্ড লাভলী' ফেয়ারনেস ক্রিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছিলেন। এই সংস্থার অন্যতম মুখ ইয়ামি। সম্প্রতি এক ফটোগ্রাফার তাঁকে ‘ফেয়ার অ্যান্ড লাভলী' নামে ডাকলে কটমটিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ইয়ামি গৌতম (Yami Gautam) একসময় ফেয়ারনেস ক্রিম ‘ফেয়ার অ্যান্ড লাভলী’ ফেয়ারনেস ক্রিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছিলেন। এই সংস্থার অন্যতম মুখ ইয়ামি। সম্প্রতি এক ফটোগ্রাফার তাঁকে ‘ফেয়ার অ্যান্ড লাভলী’ নামে ডাকলে কটমটিয়ে তাঁর দিকে তাকান ইয়ামি।

Advertisements

‘ভুত পুলিশ’-এর প্রোমোশনে অফ হোয়াইট ও সোনালি পাড়ের শাড়ি পরে উপস্থিত হয়েছিলেন ইয়ামি। কানে ছিল সোনালি রঙের ঝুমকো। প্রোমোশনের সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন ইয়ামি। সেইসময় তাঁকে অ্যাঙ্গেল করে ক্যামেরাবন্দী করার জন্য পাপারাৎজিদের একজন তাঁকে ‘ফেয়ার অ্যান্ড লাভলী’ বলে সম্বোধন করেন। ইয়ামিও মজা করে তাঁর দিকে কটমট করে তাকান। এই মজাদার মুহূর্তটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ‘ভুত পুলিশ’ একটি হরর-কমেডি ফিল্ম যাতে ইয়ামি ছাড়াও অভিনয় করেছেন সইফ আলি খান (Saif Ali Khan) ও অর্জুন কাপুর (Arjun Kapoor)।

Advertisements

কিছুদিন আগে অনিরুদ্ধ রায়চৌধুরী (Anirudhdha Roychowdhury) পরিচালিত ফিল্ম ‘লস্ট’-এর শুটিং শেষ করেছেন ইয়ামি। ফিল্মে কলকাতার বিভিন্ন রূপ তুলে ধরা হয়েছে। শুটিং শেষ করার পর ইয়ামি সমগ্র ফিল্ম ইউনিটকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, খুব ভালো রিসার্চ ছাড়া এই ধরনের ফিল্ম বানানো সম্ভব নয়। আবহাওয়ার সমস্যা, রিয়েল লোকেশনে জনসমাগম বিভিন্ন ঘটনা শুটিংয়ে কখনও কখনও বাধা হয়ে দাঁড়িয়েছিল বলে জানিয়েছেন ইয়ামি। উপরন্তু করোনা পরিস্থিতিতে শুটিং করা যথেষ্ট কঠিন ছিল। তবে তাঁরা সম্পূর্ণ টিম যথেষ্ট পরিশ্রম করেছেন বলে জানিয়েছেন ইয়ামি। কলকাতায় থাকাকালীন অনিরুদ্ধর স্ত্রী ইন্দ্রাণী (Indrani) ইয়ামিকে ঘরে তৈরি করে বাঙালি খাবার খাইয়েছেন। ইন্দ্রাণীকেও ইয়ামি অনেক ধন্যবাদ জানিয়েছেন।

Advertisements

চলতি বছরে পরিচালক আদিত্য ধর (Aditya Dhar)-কে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছেন ইয়ামি। প্রথমে তাঁদের ইচ্ছা ছিল এনগেজমেন্ট করার। কিন্তু ইয়ামির ঠাকুমা মনে করেন, এনগেজমেন্ট ভারতীয় সংস্কৃতির অঙ্গ নয়। তাই ঠাকুমার ইচ্ছাকে মর্যাদা দিতে সাতপাকে বাঁধা পড়েন আদিত্য ও ইয়ামি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

whatsapp logo
Advertisements
Avatar