Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: মিঠাইয়ের খোলস ছেড়ে শাড়ির আঁচল উড়িয়ে হট লুকে ভাইরাল সৌমিতৃষা

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর টিআরপি ক্রমশ নিম্নগামী হলেও সৌমিতৃষা (Soumitrisha Kundu) কিন্তু যথেষ্ট পরিচিত হয়ে উঠেছেন ঘরে ঘরে। ধারাবাহিকে তাঁকে আটপৌরে চরিত্রে দেখা গেলেও বাস্তব জীবনে তিনি যথেষ্ট স্টাইলিশ। প্রায়ই বিভিন্ন ফটোশুট ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সৌমিতৃষা।

সম্প্রতি সৌমিতৃষার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটি তাঁর ফটোশুটের। ভাইরাল হওয়া ভিডিওতে সৌমিতৃষার পরনে রয়েছে কমলা রঙের স্লিভলেস ক্রপ টপ ও একই রঙের শাড়ি। শাড়িটি জুড়ে রয়েছে সাদা রঙের ফ্লোরাল প্রিন্ট। শাড়িটি কিছুটা ধুতির মতো স্টাইলে পরেছেন সৌমিতৃষা। আঁচল চলে গিয়েছে হাতের উপর দিয়ে। কোমরে রয়েছে অফ হোয়াইট রঙের বেল্ট। চুল খোলা রয়েছে। উজ্জ্বল মেকআপ করেছেন অভিনেত্রী। গলায় রয়েছে অক্সিডাইজড লেয়ারড নেকপিস। এটি স্টোন স্টাডেড। কানে রয়েছে স্টোন স্টাডেড অক্সিডাইজড হাফ ইয়ারিং। পায়ে গোলাপি রঙের কিটো পরেছেন সৌমিতৃষা। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে শাড়ির আঁচল উড়িয়ে ডাইনিং স্পেসের ভিতর হেঁটে বেড়াতে।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে সৌমিতৃষা লিখেছেন ‘তেরে বিন’। এর সাথেই লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি। নেটিজেনদের যথেষ্ট পছন্দ হয়েছে সৌমিতৃষার এই লুক। বর্তমানে ‘মিঠাই’-এর উচ্ছেবাবু ওরফে আদৃত রায় (Adrit Ray)-এর সাথে সৌমিতৃষার সম্পর্ক ঠান্ডা খাতে বইছে। যদিও দুজনেই তা অস্বীকার করেছেন। কিন্তু মেকআপ রুমের খবর অনুযায়ী, এটি নাকি ত্রিকোণ প্রেমের ফল। আদৃতের জন্মদিনে দুজনের সম্পর্কের মধ্যে সমস্যার আভাস পাওয়া গিয়েছে।

সৌমিতৃষার বক্তব্য ছিল, বাস্তব জীবনে তাঁদের সম্পর্ক যাই হোক না কেন, অনস্ক্রিন রসায়নে তার কোনো প্রভাব পড়ছে না। ফলে দর্শকদের অসুবিধা হওয়ার কথা নয়। কিন্তু সৌমিতৃষা যাই বলুন না কেন, আদৃত ও তাঁর সম্পর্কের প্রভাব সমস্ত আশঙ্কা সত্যি করে পড়েছে ‘মিঠাই’-এর টিআরপিতে।

whatsapp logo