whatsapp channel

সংসদে জয়া বচ্চনের বিতর্কিত মন্তব্যের রেশ কেবিসি সেটে, শো বয়কট করার হুমকি সুশান্ত ভক্তদের

বহু বছর ধরে বলিউডের অন্যতম সফল রিয়েলিটি শোয়ের মধ্যে রয়েছে কৌন বনেগা ক্রোড়পতির নাম। সুদীর্ঘ সময় ধরে চলে আসা এই শোয়ে কখনোই আসে নি তেমন কোনো বাধা। কখনো পড়েনি তেমন…

Avatar

HoopHaap Digital Media

বহু বছর ধরে বলিউডের অন্যতম সফল রিয়েলিটি শোয়ের মধ্যে রয়েছে কৌন বনেগা ক্রোড়পতির নাম। সুদীর্ঘ সময় ধরে চলে আসা এই শোয়ে কখনোই আসে নি তেমন কোনো বাধা। কখনো পড়েনি তেমন কোনো বিতর্কের মুখেও। কিন্তু সেই রেকর্ড ভাঙতে চলেছে কেবিসিরও!

মাস তিন আগে অভিনেতা সুশান্তের রহস্য মৃত্যু ঝড় তুলেছে গোটা দেশে, যা এখনো নাম নেয় নি শান্ত হওয়ার। সাধারণ মানুষের কোপে নেপোটিজম ও মাদক চক্রে অভিযুক্ত তাবড় তাবড় তারকারা। এই পরিস্থিতিতে সংসদে বলিউডে মাদক যোগ নিয়ে আলোচনা চেয়েছিলেন সাংসদ রবি কিষন, যার বিরোধিতা করে বক্তব্য রেখেছিলেন আর এক সাংসদ তথা অভিনেত্রী জয়া বচ্চন।

বলিউডে মাদক চক্র নিয়ে চর্চা করার বিরোধিতা করার জন্য ইতিমধ্যেই সুশান্ত ভক্তদের কাছে চক্ষুশূল হয়েছেন জয়া। এবার ভক্তদের সেই কোপ পড়তে চলেছে কেবিসি সেটে, যাঁর সঞ্চালক বিগ বি অমিতাভ।

ইনস্টাগ্রামে সুশান্ত সিং রাজপুতের নামে তৈরি একটি ফ্যান ফলোয়িং পেজে পড়ল ‘বয়কট কেবিসি’ পোস্টার। দ্রুত গতিতে এই পোস্টারটি শেয়ার হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ার অন্যান্য প্ল্যাটফর্মে। সুশান্ত ভক্তদের বক্তব্য, সুশান্ত সিংয়ের মৃত্যুর বিচার চেয়ে যে বচ্চন পরিবার একটি শব্দ খরচ করে নি, কিন্তু মাদকাসক্ত তারকাদের পক্ষে কথা বলছেন সেই পরিবারকে বয়কট করতে হবে এবার। তাদের বক্তব্য, সাংসদে জয়া বচ্চনের বিবৃতি আসলে সুশান্ত ভক্তদের ন্যায় বিচারের আন্দোলনের বিরুদ্ধে। এখন দেখার, দীর্ঘ ২০ বছর ধরে চলা এই প্রসিদ্ধ শোয়ে কতটা প্রভাব পড়তে চলেছে জয়া বচ্চনের বিতর্কিত মন্তব্যের।

 

View this post on Instagram

 

Boycott Bacchan Family who didn’t speak a single word for SSR justice but defending those druggies. Jaya Statement In Parliament Against Our Movement. I Apeel To All SSR Fans. We choose to stand with truth👍 We boycott KBC 👎 Use #BoycottKBC #WeStayUnited4SSR #justiceforsushantsinghrajput #Justice4SSRIsGlobalDemand #Plants4SSR #FeedFood4SSR #ImmortalSushant #WarriorsRoar4SSR #WorldUnitedForSSRJustice #SatyagrahForSSR #SushantSinghRajputDeathCase #Billboard4SSR #sushantsinghrajput #ArrestSSRKillers #CBIForSSR #GlobalPrayers4SSR #MahaGovtBackingKillers #Warriors4SSR #boycottnepotism #boycottstarkids #BoycottBollywood #justiceforsushant #ssr #wewantjusticeforsushantsinghrajput #justiceforssr #cbiforsushant #SushantTruthNow #ShameOnMumbaiPolice #Flag4SSR #boycottamitabhbacchan

A post shared by justice for SSR💔 (@sushantsinghrajput__ssr) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media