BollywoodHoop Plus

Rashmika Mandana: কালো রঙের পোশাকে অস্বস্তিতে পড়লেন রশ্মিকা

এই মুহূর্তে রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) ন্যাশনাল ক্রাশ বলেই পরিচিত। ‘পুষ্পা’-র দৌলতে রশ্মিকার স্টারডম বর্তমানে দারুণ। হাতে একগুচ্ছ বলিউড ও দক্ষিণী ফিল্মের অফার রয়েছে। সম্প্রতি রশ্মিকাকে দেখা গেল করণ জোহর (Karan Johar)-এর পঞ্চাশ তম জন্মদিনের পার্টিতে। কালো রঙের পোশাকে ক্যামেরাবন্দী হয়েছেন রশ্মিকা।

করণের পার্টির রেড কার্পেটে রশ্মিকাকে দেখা গেল কালো রঙের নেটের পোশাকে। রশ্মিকার পরনের পোশাকটি ওয়ান শোল্ডার বডিকন। পোশাকে রয়েছে হাই থাই স্লিট। এর সাথে রশ্মিকা স্মোকি আই ও সামান্য মেকআপ করেছিলেন। চুল খোলা রেখেছিলেন তিনি। গয়নার বাহুল্য ছিল না। সব মিলিয়ে রশ্মিকাকে যথেষ্ট সুন্দরী লাগছিল। কিন্তু পার্টিতে প্রবেশ করার আগে ফটোগ্রাফারদের পোজ দেওয়ার সময় হেঁটে আসতে গিয়ে পোশাকের জন্য বারবার বেসামরিক হয়ে পড়ে যাওয়ার উপক্রম হয়েছিল রশ্মিকার। বোঝা যাচ্ছিল, রশ্মিকা অস্বস্তিতে পড়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

রশ্মিকার ভিডিও ও ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের অনেকে প্রশংসা করলেও একাংশের মত হল, যে পোশাক সামলানো যায় না, সেই পোশাক পরার প্রয়োজন কি ছিল!

আপাতত সব বিতর্ক সামলে রশ্মিকা নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিপরীতে তিনি অভিনয় করছেন ‘অ্যানিম্যাল’ ফিল্মে। এছাড়াও দুলকার সালমান (Dulkar Salman) ও মৃণাল ঠাকুর (Mrunal Thakur)-এর বিপরীতে তাঁকে দেখা যাবে ‘সীতা রামমে’ ফিল্মে। আগামী 5 ই অগস্ট তামিল, তেলেগু, হিন্দি ও মালয়ালম ভাষায় মুক্তি পেতে চলেছে এই ফিল্ম।

whatsapp logo