Hoop StoryHoop Viral

Dance Video: হিন্দি গানের সঙ্গে কোমর দোলালেন যুবতী, ভিডিও দেখে কুপোকাত নেটিজেন মহল

সহজেই যদি লোকের কাছে ফেমাস হয়ে যেতে হয় তাহলে সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যমকে আপনি সহজেই ব্যবহার করতে পারেন। সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যম যেমন ইউটিউব, ফেসবুক, এবং ইন্সটাগ্রাম এর মাধ্যমে আপনার প্রতিভা যদি প্রকাশ করে একবার ফেমাস হয়ে যান, তাহলে সেলিব্রিটিদের থেকে কোন অংশে কম হবেন না আপনি।

সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এর মাধ্যমে কোন নাচ, গান বা যেকোনো প্রতিভা ভাইরাল হতে সময় লাগে না। বর্তমানে হাতে শুধু একটা মুঠোফোন থাকলেই যথেষ্ট কারুর যদি মন ভালো না থাকে বা কারোর যদি সময় কাটতে না চায় কিংবা কেউ যদি একটু একা একা নিজের মতন থাকবেন, ভাববেন তাহলে কিন্তু তার একমাত্র সঙ্গী হতেই পারে তার হাতের মুঠোফোনটি।

সম্প্রতি হিন্দি গানের সঙ্গে অসাধারণ কোমর দুলিয়ে সকলের কাছে পৌঁছে গেলেন এক যুবতী গোলাপি রঙের শিফন শাড়িতে সেজে উঠেছেন তিনি সাথে পরেছেন গোলাপি রঙের স্লিভলেস ব্লাউজ, নিজের ঘরের মধ্যেই তিনি হিন্দি গানের সঙ্গে নাচলেন কোমর দুলিয়ে এর আগেও অনেক এমন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই ভাইরাল হয়েছে। এক্ষেত্রেও কিন্তু অন্যথা হলো না।

এবছর ১৩ ই এপ্রিল সিমরান সিং নামে এক যুবতী তার নিজস্ব Instagram পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন। প্রায় সাড়ে ছ হাজার মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন এবং ২০০ জন কমেন্ট করেছেন, প্রত্যেকেই বেশ প্রশংসা করেছেন, ফলোয়ারসের সংখ্যা যে খুব একটা কম নয় তা তার লাইক এর পরিমাণ দেখে বোঝা যাচ্ছে। গান হিসেবে বেছে নিয়েছেন ‘ফুলোমে কালিয়োমে’, এই হিন্দি গান করেছেন অর্থাৎ চুলে পনিটেল বেঁধেছেন, কানে পরেছেন সুন্দর সাদা রংয়ের ঝোলা দুল। বর্তমানে যুবক, যুবতিরা এইভাবেই কিন্তু গোটা বিশ্বের দরবারে কাছে পৌঁছে যাচ্ছেন নিজের প্রতিভার জোরে। তবে আর দেরি কেন চটপট সোশ্যাল মিডিয়ায় দেখে ফেলুন অসাধারণ এই নাচের ভিডিও-