Hoop VideoHoop Viral

বিবাহিত বসের চাহিদা মেটাতে ঘনিষ্ঠ হলেন যুবতী, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

বর্তমান যুগে ব্যস্ততায় নিজেদের ডুবিয়ে রাখতে ভালোবাসে মানুষজন। আর এই ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় খুব কম। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে হলে গিয়ে সিনেমা দেখার সময় সর্বদা থাকে না সাধারণদের কাছে। আর সেই জন্যই বর্তমান প্রজন্ম ক্রমাগত ঝুঁকছে ওয়েব সিরিজের দিকে। বাড়িতে বসে নিজেদের অবসরে আরাম করে নিজেদের ফোনে কিংবা টিভিতে সিনেমা কিংবা ওয়েব সিরিজ দেখতেই পছন্দ করছেন তারা। বলাই বাহুল্য, লকডাউনের পরবর্তী সময় থেকে এই মুহূর্তে ওবেব প্ল্যাটফর্মগুলির দর্শক সংখ্যা বেড়ে গিয়েছে অনেকগুণ।

আর সেক্ষেত্রে নিজেদের দর্শকদের মন রাখতে ওয়েব প্ল্যাটফর্মগুলিও একের পর এক বোল্ড ওয়েব সিরিজ নিয়ে আসছে। সেইসমস্ত প্লাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’, ‘কোকু’, ‘আমাজন প্রাইম’ হল অন্যতম। এইসব প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ওয়েবসিরিজগুলি সবই মোটামুটি প্রাপ্তবয়স্কদের জন্যই তৈরি। তাই এইসব সিরিজগুলি দেখতে হলে আপনাকে অতি অবশ্যই বাড়ির মধ্যেও খুঁজতে হবে প্রাইভেসি।

সম্প্রতি ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের একটি ওয়েবসিরিজ বেশ নজর কেড়েছে দর্শকদের। এই সিরিজটি হল, ‘খিড়কি’র দ্বিতীয় ভাগ। এই ইরোটিক ওয়েব সিরিজটি গতবছর মুক্তি পায়। তবে এবছর সেটির দ্বিতীয় ভাগ মুক্তি পায়। এই সিরিজে তিনটি মহিলার গল্প দেখানো হয়েছে। এক তরুণী তার এক জ্ঞাতির বাড়িতে যায় এবং সেখানে এক প্রৌঢ়ের লালসার শিকার হয় সে। অন্যদিকে আরেক যুবতীকে তার অফিসের বসের শারীরিক চাহিদা পূরণ করতে হয়। অন্যদিকে নিজের শরীরের খিদে নিয়েই প্রেমিকের অপেক্ষায় বসে থাকে আরেকজন। আর একসাথে এই তিন মহিলার জীবনে আসে এক গুরুত্বপূর্ণ মোড়। ঠিক এখানেই এই তিন নারী চরিত্রকে মিশিয়ে দেওয়া হয়েছে। তারপর গল্পের ক্লাইম্যাক্স দেখা গেছে।

এই সিরিজটি পুরুষ দর্শকদের বেশি করে আকৃষ্ট করেছে। কারণ অনেক খোলামেলা দৃশ্য দিয়ে সাজানো হয়েছে সিরিজের গল্প। এই সিরিজের তিন কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা গেছে নেহা গুপ্তা, রুকস খান্ডগালে ও হিরাল রাদাদিয়াকে। তাদের শারীরিক পরিভাষা যেন আরো বেশি করে আকর্ষণ ঢেলে দিয়েছে সিরিজে। ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে এই সিরিজ আপনিও উপভোগ করতে পারবেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা