Hoop VideoHoop Viral

‘ইয়ে ইস্ক কা জাদু হ্যায়’, নাভি দেখিয়ে খোলা ছাদে উদ্দাম ড্যান্স দিল এই যুবতী

আজকালকার দিনে সব বয়সের মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি চার যুবতীর নাচের কিছু অংশের। বিখ্যাত একটি হিন্দি গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন সবকিছুকে ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, হিন্দি গান ‘আঁখ তুজসে লড় গেয়ি রে’-র তালে তালে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী। নৃত্যরত যুবতীর পরনে রয়েছে ট্র্যাডিশনাল পোশাক। ছাইরঙা ফিনফিনে শাড়ির সঙ্গে ডিজাইন্ড কালো স্লিভলেস ব্লাউজ পরেছেন তিনি। আর এই পোশাকেই তাদের দেখা গেছে বাড়ির ছাদের উপর সুন্দর কৌশলে এই ক্লাসিক গানে নাচ করতে। ভিডিওটি ‘নীলু মৌর্য্য অফিসিয়াল’ নামের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে।

এই ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। যুবতীর এই নাচ দেখে উষ্ণতা ও শিহরণ অনুভব করছেন নেটিজেনরা। অনেকে অনেক মন্তব্য করেছেন। অনেকে তো ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। ইতিমধ্যে লক্ষ লক্ষ ভিউ পেয়েছে ভিডিওটি। উল্লেখ্য, এই গানটি বিখ্যাত হিন্দি সিনেমা ‘আঁখিও সে গোলি মারে’ ছবির। গানটি গেয়েছেন সোনু নিগম ও অলকা ইয়াগণিক। এই ছবিতে দেখা গেছে গোবিন্দা ও রবিনা ট্যান্ডনকে।

প্রসঙ্গত, নীলু মৌর্য্য নামের এক যুবতী ইউটিউবে বেশ জনপ্রিয়। তিনি মূলত নাচের কভার ভিডিও করেন। ইতিমধ্যে তার চ্যানেলে সাড়ে ১৪ লক্ষ সাবস্কাইবার রয়েছে। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন গানে কভার ড্যান্স করে জনপ্রিয় হন সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে তাকে যেমন নিখুঁত স্টেপে স্টেপে নাচতে দেখা গেছে, তেমনই তার লাস্যময়তা যেন আরো বেশি করে তাকে আকর্ষণীয় করে তুলেছে নেটিজেনদের কাছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা