Hoop VideoHoop Viral

শরীরের খেলা দেখিয়ে গোপনে জনপ্রিয় হয়ে উঠেছেন এই ৪ অভিনেত্রী

বিনোদন জগতে ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। কোথাও লাগে সাবস্ক্রিপশন, কোথাও বার সবটাই দেখা যায় বিনামূল্যে। এইসব প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো।

এত এইসব ওয়েবসিরিজে অভিনয় করে গোপনে ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছেন বেশ কয়েকজন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তাদের জনপ্রিয়তা লক্ষণীয়। বলা বাহুল্য, কোনো বলিউড স্টারের থেকে কোনো অংশে কম যান না এইসব অভিনেত্রীরা। এই প্রতিবেদনে এমনই কয়েকজন বিখ্যাত অভিনেত্রীর কথা হবে, যাদের মোবাইল স্ক্রিনে দেখেই ঘাম ঝরিয়েছেন দর্শকরা।

■ রসিকা দুগ্গাল: এই অভিনেত্রীকে আসল নামে সকলে না চিনলেও চরিত্রের নাম অনুযায়ী তিনি ব্যাপক বিখ্যাত। জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এর দুই সিজনে কালীন ভাইয়ের স্ত্রী অর্থাৎ বিনা ত্রিপাঠীর ভূমিকায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে তাঁর সাহসী ও ঘনিষ্ঠ দৃশ্য বেশ নজরকাড়া।

■ ফ্লোরা সাইনি এবং আনবেশি জৈন: এই দুজনকে কমবেশি সকলেই চেনেন। অল্ট বালাজি ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘গন্দি বাত’-এ একাধিক খোলামেলা দৃশ্যে দেখা গেছে তাদের। চরম ঘনিষ্ঠতা এবং যৌনতার জোয়ার দিয়েই তারা অভিনয় করেন। তাই পুরুষ ভক্তদের কাছে এই দুজন গোপনে বেশ জনপ্রিয়তা পেয়েছেন।

■ কিয়ারা আডবানী: বলিউডের এই অভিনেত্রীও তার কেরিয়ারের শুরুর দিকে এমন এক সিরিজে অভিনয় ককরে সাড়া ফেলেছিলেন। তার অভিনীত ‘লাস্ট স্টোরি’-তে তার নজরকাড়া সাহসী ও খোলামেলা দৃশ্যে অভিনয় দর্শকদের মোহিত করেছিল।

■ অদিতি পোহঙ্কর: এমএক্স প্লেয়ার অনলাইন নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘আশ্রম’ সিরিজের মাধ্যমে পরিচিতি লাভ করেছেন এই অভিনেত্রী। অনেক সাহসী দৃশ্যে অভিনয় করেছেন অভিনেত্রী। এছাড়াও ‘শি’ ওয়েবসিরিজেও দেখা গেছে অভিনেত্রীকে। তার শারীরিক হিল্লোল নজর কেড়েছে সকল বয়সী দর্শকদের।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা