whatsapp channel

কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে ছেলের কাছে ফিরলেন অভিনেত্রী পায়েল দে, অন্তরঙ্গ ছবি ভাইরাল

করোনার বেলাগাম স্রোত এই মুহূর্তে দেশে ভয়ঙ্কর আকার ধারণ করেছে। পশ্চিমবঙ্গে ঘোষিত হয়েছে 30 শে মে অবধি লকডাউন। টলিউডও বাঁচতে পারেনি করোনার গ্রাস থেকে। অনামিকা সাহা করোনার সাথে লড়াই করে…

Avatar

HoopHaap Digital Media

করোনার বেলাগাম স্রোত এই মুহূর্তে দেশে ভয়ঙ্কর আকার ধারণ করেছে। পশ্চিমবঙ্গে ঘোষিত হয়েছে 30 শে মে অবধি লকডাউন। টলিউডও বাঁচতে পারেনি করোনার গ্রাস থেকে। অনামিকা সাহা করোনার সাথে লড়াই করে ফিরে এসেছেন বাড়িতে। কিংবদন্তী অভিনেত্রী সন্ধ্যা রায়ের লড়াই এখনও জারি রয়েছে। টলিউড ও তাঁর অনুরাগীরা তাঁর সুস্থতা কামনা করছেন। এবার অভিনেত্রী পায়েল দে (payel dey) বেরিয়ে এলেন হোম আইসোলেশন থেকে।

তবে পায়েলের করোনা রিপোর্ট নেগেটিভ ছিল। কিন্তু তাঁর স্বামী দ্বৈপায়ন (Dwaipayan)-এর করোনায় আক্রান্ত হওয়ার কারণে আর রিস্ক নেননি পায়েল। কারণ তাঁর ঘরে রয়েছে তাঁদের একমাত্র পুত্রসন্তান মেরাখ (Merakh)। মেরাখকে সুস্থ রাখার জন্য পায়েল নিজেকে আলাদা ফ্ল‍্যাটে আইসোলেটেড করে নিয়েছিলেন। একই ফ্ল‍্যাটে আলাদা ঘরে ছিলেন দ্বৈপায়ন। মেরাখ ছিল তার দাদু-ঠাকুমার কাছে। অবশেষে পনেরো দিন কাটতেই 16 ই মে হোম আইসোলেশন থেকে বেরিয়ে এসে মেরাখকে জড়িয়ে ধরলেন পায়েল। মা ও ছেলের পুনর্মিলনের ছবি ফেসবুকে রীতিমত ভাইরাল হয়েছে।

16 ই মে খুব সকালে পায়েল যখন মেরাখের কাছে ফিরে আসেন তখন একরত্তি মেরাখ ঘুমচোখে দুধ খাচ্ছিল। ঘুমের চোখে মা যে সত্যিই সামনে এসে দাঁড়িয়েছেন তা বুঝতে পারেনি মেরাখ। কারণ পয়লা মে থেকে এতদিন ভিডিও কলেই মায়ের সঙ্গে কথা বলেছে সে। প্রথমে ভিডিও কলে মায়ের সাথে কথা বলা এনজয় করলেও মায়ের দীর্ঘ অনুপস্থিতি মেনে নিতে কষ্ট হচ্ছিল মেরাখের। তবে মেরাখ অর্থাৎ পায়েলের আদরের গোগোল সুস্থ আছে, এটাই তার মায়ের শান্তি।

তবে দীর্ঘদিন ধরে মায়ের সঙ্গে ভিডিও কলে কথা বলা মেরাখের চোখদুটো মাকে সামনে দেখে গোল্লা হয়ে গিয়েছিল বলে জানিয়েছেন পায়েল। অপরদিকে সুস্থ হয়ে উঠেছেন দ্বৈপায়নও। খুব শীঘ্রই তিনিও পরিবারের সঙ্গে মিলিত হবেন বলে জানিয়েছেন পায়েল। তাঁদের এই দুঃসময়ে প্রতিবেশী ও বন্ধুদের পাশে থাকার জন্য, সমর্থন করার জন্য অনেক ধন্যবাদ জানিয়ে পায়েল বলেছেন, তাঁরা সবাই প্রকৃতপক্ষে তাঁর বৃহত্তর পরিবার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media