GossipHoop Plus

Madhuri Dixit: ঠোঁট কামড়ে ধরেছিলেন বিনোদ খান্না, চুম্বনের দৃশ্য নিয়ে আজও আক্ষেপ মাধুরী দীক্ষিতের

বিনোদ খান্না (Vinod Khanna) বলিউডের অন্যতম বিতর্কিত চরিত্র। তাঁকে নিয়ে বলিউডের অন্দরে ঘোরাফেরা করে একাধিক কাহিনী। তবে সেই কাহিনীগুলির সত্যতা রয়েছে। একাধিক নারী এসেছে বিনোদের জীবনে। একসময় হঠাৎই বলিউড ছেড়ে উধাও হয়ে গিয়েছিলেন বিনোদ। পরবর্তীকালে তাঁকে দেখা গিয়েছিল রজনীশের আশ্রমে। রজনীশের আশ্রমে যৌনতার জন্য পৌঁছে গিয়েছিলেন বিনোদ। কিন্তু মোহভঙ্গ হতেই আবারও বলিউডে ফিরে এসেছিলেন বিনোদ। কিন্তু থামেনি তাঁর রঙিন জীবন। এখনও অবধি বিনোদের সাথে চুম্বনের দৃশ্য নিয়ে আক্ষেপ করেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)।

1988 সালে মুক্তি পেয়েছিল ‘দয়াবান’। এই ফিল্মে মাধুরী অভিনয় করেছিলেন বিনোদের স্ত্রীর চরিত্রে। ‘দয়াবান’-এ বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে বিনোদের সাথে অভিনয় করেছিলেন মাধুরী। মাধুরী সেই সময় নিউকামার হলেও বিনোদ তখন সুপারস্টার। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মাধুরীর স্বীকারোক্তি চমকে দিয়েছে সকলকে। মাধুরী জানিয়েছেন, ‘দয়াবান’-এ ছিল তাঁর ও বিনোদের একটি চুম্বন দৃশ্য। এই দৃশ্যের শুটিংয়ের সময় ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন মাধুরী।

মাধুরী বরাবর রীতিমত সুন্দরী। বিনোদ চুম্বন দৃশ্যে মাধুরীর সাথে অভিনয় করতে গিয়ে নিজেকে সামলাতে পারেননি। চুম্বন দৃশ্যের সময় পরিচালক কাট বলার পরেও মাধুরীকে চুম্বন করছিলেন বিনোদ। এমনকি মাধুরীর ঠোঁট কামড়ে রক্তাক্ত করে দেন তিনি। এই ঘটনায় রীতিমত ট্রমায় চলে গিয়েছিলেন মাধুরী। এরপরেই বিনোদের সাথে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। এমনকি মাধুরী পরে যখন ‘দয়াবান’ দেখেছিলেন, তাঁর মনে হয়েছিল, ওই দৃশ্যটি না থাকলে কোনো অসুবিধা হত না।

মাধুরী জানিয়েছেন, তখন তিনি নিউকামার ছিলেন। ফলে বুঝতে পারেননি, ওই চুম্বন দৃশ্যের জন্য রাজি না হলেও ক্ষতি ছিল না। এখনও অবধি মাধুরী মনে করেন, এটি ছিল তাঁর হঠকারী সিদ্ধান্ত।

whatsapp logo