Hoop PlusTollywood

প্রথম ছবিতেই ভয়াবহ অভিজ্ঞতা! ‘প্রধান’ এর শুটিং এর হাড়হিম করা গল্প শোনালেন সৌমিতৃষা

হইহই করে শুটিং শুরু হয়ে গিয়েছে ‘প্রধান’ এর। ছোটপর্দায় ‘মিঠাই’ এর আকাশছোঁয়া জনপ্রিয়তার পর এই ছবির হাত ধরেই বড়পর্দায় পা রাখছেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। প্রথম ছবিতেই সুপারস্টার দেবের নায়িকা হচ্ছেন তিনি। নিঃসন্দেহে কেরিয়ারের খুব ভাল সময়ে রয়েছেন অভিনেত্রী। অনুরাগীরাও খুব খুশি, কারণ শুটের ফাঁকে যখনই সময় পাচ্ছেন, টুক করে একটা রিল বানিয়ে নিচ্ছেন সৌমিতৃষা। তাঁর সঙ্গে সঙ্গে ভক্তরাও ঘুরে নিচ্ছেন শুটিংয়ের স্থানের আশপাশে।

উত্তরবঙ্গে চলছে প্রধান ছবির শুটিং। সৌমিতৃষা টুকটাক রিল বানালেও ছবির বিষয়ে এখনো কুলুপ এঁটে রেখেছেন মুখে। যদিও তাতে অন্দরের খবর ছড়ানো আটকানো যায়নি। ছবিতে দেব সৌমিতৃষার লুক এবং তাঁদের চরিত্র সম্পর্কে তথ্যও ফাঁস হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন সৌমিতৃষা। ডুয়ার্সের মূর্তি নদীর কাছে শুটিং স্পট প্রধান এর। সেখানেই একটি হোটেলে রয়েছে ছবির গোটা টিম। সৌমিতৃষার সঙ্গে গিয়েছেন তাঁর মা-ও।

সৌমিতৃষা

প্রথম ছবিতে কাজের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে অভিনেত্রী জানান, টেলিভিশন এবং সিনেমায় কাজের অনেক তফাৎ। আপাতত উত্তরবঙ্গে শুটিং হচ্ছে। আর কয়েকদিন পর কলকাতায় ফিরে সেখানে বাকি অংশটা শুট করা হবে। দেবের ব্যাপারে বলতে গিয়ে উচ্ছ্বসিত সৌমিতৃষা। তাঁর কথায়, ‘দেবদা’ খুবই হাসিখুশি একজন মানুষ। সেট একাই মাতিয়ে রাখেন তিনি, সৌমিতৃষার মতোই। তবে অভিনেত্রী জানালেন, মিঠাই করার সময়ে তিনি যতটা বকবক করতেন এখন নাকি আর অতটা করেন না। তবে প্রথম ছবির শুটিংয়েই একটা চমকপ্রদ অভিজ্ঞতা হয়েছে সৌমিতৃষার। প্রথম বড় প্রোজেক্টেই অজগরের মুখোমুখি হতে হল তাঁকে। ব্যাপারটা কী?

আসলে তাঁরা যেখানে রয়েছেন, নদীর আশেপাশে জন্তু মাঝেমধ্যেই দেখা যায়। একদিন স্থানীয়রা একটি অজগর সাপ দেখতে পায়। সাপটিকে ধরার সময়ে মানুষ জটলা করে ছবি তুলছিল। হোটেলের ঘর থেকে তা প্রথমে দেখতে পান সৌমিতৃষার মা। প্রধান ছবিতে রয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী এবং বিশ্বনাথ বসুও। তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও দেখা মিলল সেই অজগরের। ইয়া বড় সাপটিকে দু হাতে ধরে ছবিও তুলেছেন সোহম।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই