BollywoodHoop Plus

Nora Fatehi: ডিপনেক লাল গাউনে হট পোজ নোরা ফতেহির, দেখে হাঁ নেটপাড়া

নোরা ফতেহি (Nora Fatehi)-র নাম প্রকৃতপক্ষে ‘নুরা’। কিন্তু বলিউডে অপভ্রংশ হয়ে তা ‘নোরা’য় পর্যবসিত। প্রকৃত নাম নুরা হওয়ার কারণেই বোধ হয় আলো ছড়াতে জানেন নোরা। কিছুদিন আগেই মরিশাস বেড়াতে গিয়ে বিকিনি টপ ও শর্টসে নজর কেড়েছিলেন নোরা। এবার ‘ঝলক দিখলা যা’-র সেটে লাল গাউন পরে তিনি চমকে দিলেন সকলকে।

বর্তমানে সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’ -র বিচারকের আসনে রয়েছেন নোরা। তাঁর স্টাইল স্টেটমেন্ট মুগ্ধ করছে দর্শকদের। এবার নোরার একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে নোরার পরনে রয়েছে লাল রঙের হাই থাই স্লিটেড গাউন। গাউনটি সিকুইনড। স্প্যাগেটি স্লিভ গাউনের নেক যথেষ্ট ডিপ। ফলে নোরার ক্লিভেজ অনেকটাই উন্মুক্ত। দুই স্তনের অনেকখানি অংশ দৃশ্যমান হয়েছে। হাই থাই স্লিটের মাধ্যমে দৃশ্যমান হয়েছে নোরার পায়ের অংশ। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। গালে গোলাপি ব্লাশারের ব্যবহার রয়েছে। ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। ওয়েভি চুলে হালকা করে বেঁধেছেন পনিটেল। এই পোশাকের সাথে নোরার গলায় রয়েছে শিকলসদৃশ সোনালি নেকপিস। কানে রয়েছে সোনালি রঙের ইয়ারিং। ‘ঝলক দিখলা যা’-র সেট থেকে ভিডিওটি শেয়ার করেছেন নোরা। নোরা নিজেও এই পোশাক পরে যথেষ্ট উচ্ছ্বসিত। ফলে অনায়াসেই প্রতিযোগীদের দশে দশ দিতে পারেন তিনি।

নোরার শেয়ার করা ভিডিওর নিচে কমেন্ট করে তাঁর বন্ধুরা লিখেছেন, আলাদাই সুন্দর লাগছে তাঁকে। তাঁদের কমেন্টেই প্রকাশ পেয়েছে, নিজেকে যথেষ্ট গ্রুম করেছেন নোরা। তবে আইনি জটিলতার কারণে চলতি বছরে তাঁর ইমেজের যথেষ্ট ক্ষতি হয়েছে। নোরা জড়িয়ে পড়েছিলেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর সংক্রান্ত আর্থিক প্রতারণার মামলায়। পরবর্তীকালে তাঁকে কঠোর জিজ্ঞাসাবাদের পর ক্লিনচিট দিয়েছে ইডি। কিন্তু এরপর নোরাকে আইনি নোটিস পাঠায় বাংলাদেশের ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপ ‘মিরর’। তাদের অভিযোগ ছিল, নোরা অ্যাডভান্স টাকা নিয়েও অনুষ্ঠান করেননি। এমনকি সেই টাকাও ফেরত দেননি।

নভেম্বর মাসে বাংলাদেশের একটি অনুষ্ঠানে তাঁর যোগদানের কথা থাকলেও মিরর গ্রুপের প্রভাবে বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের তরফে অনুমতি পাননি নোরা।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)