BollywoodHoop Plus

Shreya Ghoshal: সন্তান হওয়ার পর ফের স্বামীর সঙ্গে এই কাজটি করলেন গায়িকা শ্রেয়া ঘোষাল!

করোনার তৃতীয় ঢেউ চোখরাঙানি দিচ্ছে। কিন্তু তার মধ্যেও সেলিব্রিটি থেকে আমজনতা প্রত্যেকেই নিজের মতো করে সেলিব্রেশন করছেন বাঙালির সবচেয়ে স্পেশ‍্যাল উৎসব দুর্গাপুজো। বাদ যাননি শ্রেয়া ঘোষালও (Shreya Ghoshal)। কলকাতার কোলাহল থেকে দূরে মুম্বইতে পুত্রসন্তান দেব‍্যান (Devyan)-এর সঙ্গে পুজো কাটাচ্ছেন শ্রেয়া। ইদানিং দেব‍্যানকে নিয়েই তাঁর অধিকাংশ সময় কাটে। তবে এবার একটি বিশেষ ছবি শেয়ার করলেন যা দেব‍্যানের জন্মের পর থেকে কখনও করেননি।

সম্প্রতি ইন্সটাগ্রামে তাঁর স্বামী শিলাদিত‍্য মুখোপাধ্যায়(Shiladitya Mukherjee)-এর সাথে একটি ছবি শেয়ার করেছেন শ্রেয়া। ছবিতে শিলাদিত‍্য ও শ্রেয়াকে দেখা যাচ্ছে ক্যান্ডেল লাইট ডিনার করতে। সামনের টেবিলে জ্বলছে মোমবাতি। ছবিটি শেয়ার করে শ্রেয়া লিখেছেন, প‍্যান্ডেমিক হওয়ার পর এবং মা-বাবা হওয়ার পর প্রথমবার তাঁদের ডেট নাইট। এর সাথে হার্ট ইমোজি যোগ করেছেন শ্রেয়া। শিলাদিত‍্য, শ্রেয়ার ছোটবেলার বন্ধু। 2015 সালে তাঁদের বিয়ে হয়।

2021 সালে নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করে শ্রেয়া তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন। 22 শে মে শ্রেয়া নিজেই জানান, তিনি পুত্রসন্তানের মা হয়েছেন। বলিউড ইন্ডাস্ট্রির একাধিক গায়ক-গায়িকা ও সুরকার তাঁকে অভিনন্দন জানান।

শ্রেয়া মনে করেন, তাঁদের জীবনে দেব‍্যান একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থান অধিকার করে রয়েছে। সে ঈশ্বরের আশীর্বাদ। তাঁর কাছে এই ঘটনা এখনও স্বপ্নের মতো মনে হয়। শিলাদিত‍্য ও তাঁর কাছে দেব‍্যান সর্বশ্রেষ্ঠ উপহার।

whatsapp logo