Hoop PlusHoop ViralTollywood

‘মন‌ মোর মেঘের সঙ্গী’ গানে ডান্স বাংলা ডান্সের মঞ্চে নাচলেন সৌমিলি বিশ্বাস, রইলো ভিডিও

ডান্স গুরু হিসেবে প্রথম কাজ সৌমিলি বিশ্বাসের। কয়েক মাস আগেই শেষ হয়েছে ধারাবাহিক ‘লোকনাথ’, সেখানে মায়ের চরিত্রে পাঠ করেন সৌমিলি ( Soumili Biswas)। এরপরেই Dance Bangla Dance এ সুযোগ। একটা সময় নাচের প্রতিযোগী হয়ে অংশগ্রহণ করেছিলেন সৌমিলি ২০০৭ সালে। ওই ডান্স রিয়্যালিটি শোয়ের নাম ছিল ‘ঝুম তারা রা রা’। কিন্তু, মেন্টর বা ডান্স গুরু হিসেবে Dance Bangla Dance হল প্রথম কাজ। অবশ্য, এই অনুষ্ঠানে সৌমিলির পাশাপাশি আছেন দেবলীনা, ওম, এবং রিমঝিম। মা হওয়ার পর কামব্যাক করেছেন শুভশ্রী নিজেও। অঙ্কুশ-বিক্রমের জুটিও অনেকের পছন্দের।

গতকাল ১৫ ই আগস্টের দিন Dance Bangla Dance মঞ্চে অনুষ্ঠিত হয় স্পেশ্যাল নাচের প্রদর্শনী। এদিন সৌমিলি মন মোর মেঘের সঙ্গী গানে একটি দুর্দান্ত নৃত্য পরিবেশন করেন। এমনিতেই সৌমিলি ক্ল্যাসিকাল নাচে আগাগোড়াই পারদর্শী, সেখানে এদিন তার নাচের ভুয়সী প্রশংসা করেন বহু নেট জনতা। তাদের দাবী এটা একটা পারফেক্ট নাচ, কোনো জিমন্যাস্টিক নেই, এখান ওখান থেকে পড়ে যাওয়া নেই। কেউ বলেছেন, এখনও পর্যন্ত এটাই নাচের বেস্ট পারফরম্যান্স।

সৌমিলি যেমন দেখতে সুন্দরী, তেমনই দীর্ঘাঙ্গী, স্লিম, এরপরেও তিনি এতদিন টেলিভিশন জগৎ থেকে দূরে কেন? এই প্রশ্নের উত্তর তিনি কিছু সংবাদমাধ্যমের সঙ্গে শেয়ার করেছেন। জানিয়েছেন তার মনের কথা।

বিয়ের পর প্রায় পাঁচ বছর ইন্ডাস্ট্রিতে কোনো কাজ করেননি। বিয়ের পর ‘জয় বাবা লোকনাথ’ দিয়ে মেগায় আসেন তিনি। যদিও সেই সময় প্রদীপ সরকারের সঙ্গে চারটে বিজ্ঞাপনের কাজ করেছেন তিনি।

whatsapp logo