BollywoodHoop Plus

Poonam Pandey: মুম্বইয়ের রাস্তায় অন্তর্বাস ছাড়াই ঘুরলেন পুনম পান্ডে, কাঠগড়ায় মহারাষ্ট্র সরকার

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) সঞ্চালিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ নজর কেড়েছিলেন এরোটিকা মডেল-অভিনেত্রী পুনম পান্ডে (Poonam Pandey)। ভারতীয় দল ক্রিকেট ম্যাচ জিতলেই পুনম পছন্দ করেন নগ্ন হতে। ‘লক-আপ’-এ এই কারণে তাঁকে পায়েল রোহাতগি (Payal Rohatgi)-র কটাক্ষ শুনতে হয়েছিল। কিন্তু পুনম নিজের অবস্থানে অনড়। অন্তর্বাস ছাড়াই তিনি নামলেন পথে।

সম্প্রতি পুনমের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা রঙের ক্রপ টপ ও সবুজ রঙের লেদার প্যান্ট পরে মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন পুনম। তবে কোনো অন্তর্বাস পরেননি তিনি, তা বোঝা যাচ্ছে তাঁর সাদা ক্রপ টপের মাধ্যমে। পুনম নিজেও জানেন, তাঁকে অশ্লীল লাগছে। কিন্তু তা নিয়ে তিনি বিন্দুমাত্র ভাবিত নন। পুনম দিব্যি পাপারাৎজিদের ক্যামেরায় পোজ দিয়ে ছবি তুলে, অনুরাগীদের সাথে সেলফি তুলে সময় কাটালেন। তবে এই প্রথমবার নয়, এর আগেও পুনম আমওয়ালার কাছে অন্তর্বাস ছাড়া সাদা টপ পরে উপস্থিত হয়েছিলেন। এমনকি পাপারাৎজিদের সামনেই হাতে পাকা আম নিয়ে অশ্লীল পোজ দিয়েছিলেন। সেই ভিডিও ভাইরাল হতেই ট্রোল হয়েছিলেন তিনি।

এবারেও নেটিজেনদের একাংশ তাঁকে ছেড়ে কথা বলেননি। তাঁরা বলেছেন, পুনম ভারতীয় সংস্কৃতির অপমান করছেন। একজন লিখেছেন, পুনম এভাবেই লাইমলাইটে থাকতে চান। এগুলি না করলে তাঁর পেট চলবে না। অনেকে মহারাষ্ট্র সরকারকে দোষারোপ করে লিখেছেন, বলিউডে চরম নোংরামি করার ছাড় দেওয়া হয়েছে।

‘লক-আপ’-এও জনতার সামনে নগ্ন হওয়ার টোপ দিয়ে এলিমিনেশনের হাত থেকে বেঁচেছিলেন পুনম। তবে কার্যতঃ নগ্ন না হয়ে শুধুমাত্র পরনের শার্ট খুলে তিনি বলেছিলেন, ন্যাশনাল টেলিভিশনে পারিবারিক শোয়ে নগ্ন হওয়ার পক্ষপাতী নন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)