whatsapp channel

Ushasi Ray: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, ফের ভাইরাল ঊষসী!

সোশ্যাল মিডিয়ার রমরমা দিনদিন এতটাই বেড়েছে যে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। ধারাবাহিক কিংবা সিনেমা, সিরিজের জীবন কিছুদিনের বা কিছুক্ষণের, সেখানে সোশ্যাল মিডিয়া হল স্বাধীন…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার রমরমা দিনদিন এতটাই বেড়েছে যে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। ধারাবাহিক কিংবা সিনেমা, সিরিজের জীবন কিছুদিনের বা কিছুক্ষণের, সেখানে সোশ্যাল মিডিয়া হল স্বাধীন প্ল্যাটফর্ম, মন চাইলেই নিজেকে মেলে ধরা যায়, ভক্তদের সঙ্গে জুড়ে থাকা যায়। বিশেষত, করোনা সময়কালীন থেকে সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে সক্রিয় হয়ে ওঠেন। কারণ, তখন বিনোদনের সমস্ত ক্ষেত্রে স্তব্ধ হয়ে যায়, ফলে একমাত্র সোশ্যাল মিডিয়া ছিল বেঁচে থাকার অক্সিজেন। আজকের এই প্রতিবেদনে আমরা এমন এক টেলি নায়িকার কথা বলবো যে ছোট পর্দায় যেমন জনপ্রিয়, তেমনই সোশ্যাল মিডিয়াতেও, তিনি হলেন সকলের প্রিয় বকুল, অর্থাৎ উষসী রায় (Ushasi Ray)।

Advertisements

উষসীকে আমরা ছোটপর্দায় দেখেছি অনেকবার। ‘মিলন তিথি’-র হাত ধরে অভিষেক হয় তার অভিনয় জগতে। এর পর একে একে ‘জয় কালী কলকাতওয়ালি’ ‘বকুল কথা’ এবং ‘কাদম্বিনী’ ধারাবাহিকে কাজ করে সকলের কাছে ঘরের মেয়ে হয়ে ওঠেন উষসী। শুধু ধারাবাহিক নয়, ওয়েব সিরিজেও তাকে দেখা গিয়েছে।

Advertisements

শ্যুটিংয়ের ফাঁকে বিরতি পেলেই সোশ্যাল মিডিয়ায় রিল অথবা ফটোশ্যুটের ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে জুড়ে থাকেন উষসী। তার ছবির মধ্যে এতটাই গ্ল্যামার থাকে যে দিনদিন তার ভক্তদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এখনও পর্যন্ত তার ইনস্টাগ্রামে ফ্যান ফলোয়িং প্রায় ১ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে।

Advertisements

সম্প্রতি, এই টেলি কন্যা উষসীর কিছু ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কখনো তাকে পাওয়া যায় ওয়েস্টার্ন পোশাকে তো কখনো তাকে পাওয়া যায় এথেনিক পোশাকেও। সমস্ত পোশাকে উষসী সাবলীল, এবং সবরকম সাজে তাকে বেশ মিষ্টি লাগে, অন্তত অভিনেত্রীর কমেন্ট বক্স তাই বলে। এখন যেই ছবিটা ভাইরাল হয়েছে সেখানে অভিনেত্রীকে পাওয়া গিয়েছে একটি কাঁধ খোলা টপে। হালকা সাজ ও মানানসই মেকআপ করে অভিনেত্রীকে খুবই সাধারণ লেগেছে এবং বেশ মিষ্টি লেগেছে। দেখুন আপনার কেমন লাগলো এই সাজ।

Advertisements

whatsapp logo
Advertisements