Hoop PlusTollywood

Mimi Chakraborty: কালো লেদার পোশাকে স্পষ্ট চাবুক ফিগার, নতুন ফটোশুটে তাক লাগালেন মিমি

টলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ইন্ডাস্ট্রির বর্তমান নায়িকাদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি ফলোয়ার রয়েছে কোন নায়িকার, এ প্রশ্ন উঠলে মিমির নাম আসবে প্রথম দিকেই। টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে তিনি অন্যতম। তবে এখন আগের থেকে ছবির সংখ্যা অনেকটাই কমে গিয়েছে তাঁর। অনেক বেছে বেছে সিনেমায় অভিনয় করছেন মিমি।

তবে সোশ্যাল মিডিয়ায় অবশ্য মিমির সক্রিয়তা আগের মতোই রয়েছে। ছবি, ভিডিওতে ভরা তাঁর ইনস্টাগ্রাম। প্রায়ই ফটোশুট করতে দেখা যায় মিমিকে। সেসব ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। সংযোগ বাড়ে অনুরাগীদের সঙ্গে। ব্যক্তিগত জীবনে পোষ্যদের সঙ্গে খুনসুটির মুহূর্ত তুলে ধরার পাশাপাশি পেশাভিত্তিক জীবনেরও টুকরো ছবি শেয়ার করে থাকেন মিমি।

সম্প্রতি কিছু নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী সাংসদ। সম্পূর্ণ কালো লেদারের আঁটোসাঁটো পোশাকে ধরা দিয়েছেন তিনি। খোলা চুল ছড়িয়ে পড়েছে কাঁধের উপরে। হাতের নখে কালো নেলপলিশ, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। মাত্র কয়েক ঘন্টাতেই লাইকের সংখ্যা ২০ হাজার ছুঁতে চলেছে। একজন লিখেছেন, মিমি স্বর্গের রানী। কেউ কেউ আবার তাঁকে হলিউড নায়িকার তকমা দিয়েছেন। মিমির ছবিগুলি থেকে কার্যত চোখ সরাতে পারছেন না নেটনাগরিকরা।

প্রসঙ্গত, মিমি নিজের জীবনে অনেক চড়াই উৎরাইয়ের সম্মুখীন হয়েছেন। খ্যাতির শীর্ষ থেকে সাইডলাইন হয়েছেন, আবার শীর্ষে উঠেছেন। কোনো রকম রাখঢাক না করেই অভিনেত্রী বলেন, তাঁর এই ইন্ডাস্ট্রিতে ব্যাকআপ দেওয়ার মতো কেউ ছিল না। না কোনো গডফাদার, না স্বামী না প্রেমিক, যে বলবে যে তাঁর কাছে চারটি ছবি রয়েছে। বসে বসে কাজ দেওয়ার মতো কেউ নেই। তিনি নিজের জোরে এই জায়গায় এসেছেন। মিমি আরো বলেন, চিত্রনাট্য যদি ভালো হয় তিনি টাকার সঙ্গে আপোষ করতে পারেন। তবে তাঁকে নিশ্চিত করতে হবে যে ছবিটা হিট করবে। নয়তো টাকাটা ভালো দিতে হবে। কারণ নিজের বিল তাঁকে নিজেকেই দিতে হবে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই