BollywoodHoop Plus

Shahrukh-Aryan: মাদক বিতর্ক অতীত, ছেলের শখ পূরণে ব্যস্ত শাহরুখ, শীঘ্রই সিনেমায় নামছেন আরিয়ান

আরিয়ান খান (Aryan Khan) গত বছর অক্টোবর মাসে কর্ডেলিয়া মাদক কান্ডে জড়ানোর পর জামিন পেয়ে ‘মন্নত’-এ ফিরলে শোনা যাচ্ছিল, তিনি বলিউডে কেরিয়ার শুরু করতে চলেছেন। তবে অবশ্যই সহকারী পরিচালক হিসাবে। কারণ ফিল্ম নিয়ে আরিয়ানের পড়তে যাওয়ার কথা ছিল নিউ ইয়র্কে। কিন্তু মাদক কান্ডে গ্রেফতার হওয়ার ফলে তা সম্ভব হয়নি। ফলে বলিউডেই কেরিয়ার তৈরির সিদ্ধান্ত নিয়েছিলেন আরিয়ান। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই তিনি ও শাহরুখ খান (Shahrukh Khan) হলিউডের ফিল্মের রিমেক করার সিদ্ধান্ত নিয়েছেন।

ইতিমধ্যেই আইপিএল নিলামে কলকাতা নাইট রাইডার্সের তরফে আরিয়ান উপস্থিত ছিলেন। পাপারাৎজিদের নজর ছিল তাঁর দিকে। কিন্তু প্রকৃতপক্ষে তিনি বরাবর ফিল্মের দিকেই আসতে চেয়েছিলেন তা তাঁর বর্তমান কার্যকলাপ দেখে বোঝা যাচ্ছে। তবে এবার অভিনয় বা পরিচালনা নয়, আরিয়ান মন দিয়েছেন চিত্রনাট্য লেখায়। এই ব্যাপারে শাহরুখ সাহায্য করছেন তাঁকে। শোনা যাচ্ছে, আরিয়ানের কথা মেনে খুব শীঘ্রই শাহরুখ একটি হলিউড ফিল্মের স্বত্ত্ব কিনতে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aryan Khan (@___aryan___)

ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, ইদানিং আরিয়ান পর্যাপ্ত পরিমাণে হলিউড ফিল্ম দেখা শুরু করেছেন। তার মধ্যেই কয়েকটি ফিল্ম তালিকাভুক্ত করেছেন আরিয়ান। শাহরুখের সঙ্গে যৌথ ভাবে ফিল্মগুলির হিন্দি রিমেক করতে চান আরিয়ান। শাহরুখ চান, এই প্রজেক্টের প্রি-প্রোডাকশন যেন খুব শীঘ্রই শুরু হয়। কিন্তু কোন হলিউড ফিল্মের রিমেক হতে চলেছে, তা এখনও জানাননি তাঁরা।

এছাড়াও একটি ওয়েব সিরিজের কাজ শুরু করতে চান শাহরুখ। তবে আপাতত তিনি ব্যস্ত রয়েছেন কবীর খান (Kabir Khan) পরিচালিত ফিল্ম ‘পাঠান’-এর শুটিংয়ে। শাহরুখের হাতে এই মুহূর্তে রয়েছে দক্ষিণী পরিচালক অ্যাটলি (Atli)-র ফিল্মের কাজ।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

whatsapp logo