whatsapp channel

Karan Johar: এই খবর শোনামাত্রই চোখের জল ধরে রাখতে পারেননি করণ জোহর!

সম্প্রতি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। কিন্তু এর মধ্যেই তাঁর আপকামিং ফিল্মগুলির শুটিং শেষ করছেন তিনি। সামনে এসেছে ‘কফি উইথ করণ’-এর নতুন সিজনে আলিয়ার…

Avatar

সম্প্রতি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। কিন্তু এর মধ্যেই তাঁর আপকামিং ফিল্মগুলির শুটিং শেষ করছেন তিনি। সামনে এসেছে ‘কফি উইথ করণ’-এর নতুন সিজনে আলিয়ার বিশেষ অতিথি হয়ে আসার ঝলক। তবে এবার করণ জোহর (Karan Johar) জানালেন, আলিয়ার মা হওয়ার খবরে কেঁদে ফেলেছিলেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে করণ জানিয়েছেন, আলিয়ার মা হওয়ার কথা শুনে আবেগতাড়িত হয়ে কেঁদে ফেলেছিলেন তিনি। সেই সময় মাথায় টুপি ও গায়ে হুডি পরে নিজের অফিসে বসেছিলেন করণ। আলিয়া এসে তাঁকে সুখবর জানাতেই তাঁর চোখ দিয়ে জল পড়তে শুরু করে। তাঁর মনে হয় তাঁর ‘বেবির বেবি হচ্ছে’। একটি মেয়ে কিভাবে একজন মহিলায় রূপান্তরিত হন, তা আলিয়াকে দেখে জেনেছেন করণ। আলিয়াকে নিয়ে গর্ব অনুভব করেন করণ। করণ পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ফিল্মের মাধ্যমে আলিয়া যখন বলিউডে পা রেখেছিলেন তখন তাঁর বয়স ছিল মাত্র সতের বছর। বর্তমানে আলিয়ার বয়স উনত্রিশ বছর।

আলিয়ার সন্তানকে দুই হাতে জড়িয়ে ধরার জন্য মুখিয়ে আছেন করণ। তবে আলিয়া আপাতত ব্যস্ত তাঁর প্রথম হলিউড ফিল্ম ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং নিয়ে। এছাড়াও তাঁর নিজস্ব প্রযোজনা সংস্থার ফিল্ম ‘ডার্লিংস’-এর শুটিং সম্পূর্ণ হওয়ার পথে। বিয়ের পরপরই তিনি শেষ করেছেন করণ জোহর পরিচালিত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানী’-র শুটিং।

এছাড়াও আলিয়ার হাতে রয়েছে ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালিত ফিল্ম ‘জি লে জারা’। আগামী সেপ্টেম্বর মাসে মুক্তি পেতে চলেছে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে প্রথমবার দেখা যাবে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়ার জুটি।

whatsapp logo