BollywoodHoop Plus

Urfi Javed: লোভ সামলাতে না পেরে এই জিনিসটি গপাগপ মুখে পুরে নিলেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) ও সমালোচনা সমার্থক। পোশাকের জন্য সবসময়ই ট্রোলড হন উরফি। কিন্তু তাঁর নিজস্ব ফ্যাশন তাঁকে পৌঁছে দিয়েছে স্বপ্নের দোরগোড়ায়। উরফির ফিগার যথেষ্ট ঈর্ষণীয়। তবে কোনো ডায়েট অনুসরণ করেন না তিনি। কিন্তু ওয়ার্কআউটের মাধ্যমে নিজেকে ফিট রাখেন উরফি। এর আগেও দীপাবলীর সময় উরফিকে দেখা গিয়েছিল লাড্ডুতে কামড় বসাতে। এবার বাংলার মিষ্টিও চেখে দেখলেন তিনি। নতুন করে উরফির এই পুরানো ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে তুঁতে রঙের ব্রালেটের সাথে হলুদ রঙের প্রিন্টেড শিফন শাড়ি পরেছেন উরফি। যথারীতি তাঁর ক্লিভেজ উন্মুক্ত রয়েছে। উন্মুক্ত রয়েছে তাঁর নাভিও। চুলে বান বেঁধে সামান্য ফ্রিঞ্জ মুখের চারপাশে ছেড়ে রেখেছেন উরফি। হালকা মেকআপ করেছেন তিনি। ভিডিওটি গত বছর ঈদের সময় শুট হয়েছিল। উরফি পাপারাৎজিদের বলেন, তিনি সিমাই বানাতে পারেন। কিন্তু তা বানানোর সময় পাননি বলেই বাংলার মিষ্টি নিয়ে এসেছেন তিনি। সকলকে মিষ্টি বিতরণ করলেন উরফি। ছিলেন দুঃস্থ মানুষরাও। বয়স্ক মহিলাকে ‘আন্টি’ সম্বোধন করে তাঁর হাতে মিষ্টি তুলে দিলেন উরফি। নিজেও খেলেন একটি মিষ্টি। সকলকে অবাক করে তিনি বললেন, বাংলার মিষ্টি তো খেতেই হবে।

উরফির এই সুন্দর ভিডিওটি সত্যিই প্রশংসনীয়। পাপারাৎজিদের প্রতি তাঁর সৌজন্য দেখার মতো। এমনকি অতীতে পাপারাৎজিরা কোনো ভুল করলেও তাঁদের সামনে তা স্পষ্ট করেছেন উরফি। উরফি আবারও এই ভিডিওতে প্রমাণ করেছেন, কোনো বইয়ের প্রচ্ছদ দেখে তা সম্পর্কে ধারণা করা উচিত নয়।

সাম্প্রতিক কালে বলিউডের ফ্যাশন ডিজাইনার ডুয়ো আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র ডিজাইনার কালেকশনের মডেল হিসাবে কাজ করেছেন উরফি। আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-র সাথে ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার গার্ল হিসাবেও কাজ করতে দেখা গিয়েছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by bollywood (@bollycode)

whatsapp logo